শিরোনাম:
●   যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে ●   স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক ●   ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ১৭ মার্চ ২০২১
প্রথম পাতা » আমেরিকা | আর্ন্তজাতিক | শিরোনাম | সাবলিড » যুক্তরাষ্ট্রে আটলান্টায় তিন ম্যাসাজ পার্লারে গুলি, নিহত ৮
প্রথম পাতা » আমেরিকা | আর্ন্তজাতিক | শিরোনাম | সাবলিড » যুক্তরাষ্ট্রে আটলান্টায় তিন ম্যাসাজ পার্লারে গুলি, নিহত ৮
১৪৫৩ বার পঠিত
বুধবার, ১৭ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যুক্তরাষ্ট্রে আটলান্টায় তিন ম্যাসাজ পার্লারে গুলি, নিহত ৮

---বিবিসি২৪নিউজ, ফরিদা ইয়াসমিন, যুক্তরাষ্ট্র থেকেঃ মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায় তিনটি ম্যাসাজ পার্লারে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলিতে ৮ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কয়েকজন। গুলি করে পালিয়ে গিয়েছে বন্দুকধারী। তার সন্ধানে আটলান্টাজুড়ে তল্লাশি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী।

মঙ্গলবার একটি এসইউভি গাড়িতে করে এসে আটলান্টার চেরোকি কাউন্ট্রির তিনটি ম্যাসাজ পার্লারে হামলা চালায় ওই বন্দুকধারী। পার্লারের সামনে গিয়ে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে সে। এতে ঘটনাস্থলেই সাতজন প্রাণ হারান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে পুলিশ জানিয়েছে, গুলি করেই পালিয়ে গিয়েছে বন্দুকধারী। নিহতদের মধ্যে বেশিরভাগই এশিয়ান দেশগুলোর নাগরিক বলে জানা গেছে।

ইতিমধ্যেই শহর জুড়ে বন্দুকধারীর খোঁজে চিরুনি তল্লাশি শুরু হয়েছে। তবে এখনও তার কোনো হদিশ মেলেনি। স্থানীয়দের সঙ্গে কথা বলে হামলাকারীর স্কেচ তৈরি করা হয়েছে। সেই ছবির ভিত্তিতেই খোঁজ চলছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

বন্দুকধারীর পরিচয় ও হামলার কারণ জানতেও তৎপর হয়েছে পুলিশ। সে কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এর একদিন আগে শিকাগোয় একটি পার্টিতে গুলির ঘটনায় ২ জন নিহত হন। পুলিশের ধারণা, পার্টিতে অংশ নেয়া ব্যক্তিদের মধ্যে ঝগড়ার ফলে গুলির ঘটনা ঘটে।



আর্কাইভ

যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে
স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক
ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র
ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী