শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

BBC24 News
শনিবার, ১৪ মে ২০২২
প্রথম পাতা » জেলার খবর »
প্রথম পাতা » জেলার খবর »
২৩৭ বার পঠিত
শনিবার, ১৪ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

---বিবিসি২৪নিউজ,মোঃ রাকিবুর রহমান রকিব, ব্রাহ্মণবাড়িয়া (সরাইল) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইলে মানবিক_সরাইল_জে_বি আয়োজনে পারিবারিক মিলন মেলা শিশুদের গুরুত্ব এবং অসহায় প্রতিবন্ধী পঙ্গু হতদরিদ্র মানুষকে

জন্মোৎসব বার্ষিকীতে প্রাধান্য দেওয়া উচিৎ এমন একটি চ্যালেঞ্জিং অনুষ্ঠান করেছে মানবিক সরাইল জে.বি মানবিক সংগঠন। এতে বিরাট বাঁধা হয়ে এসেছে লাগাতার বৃষ্টি । তবু্ও মানবিক সরাইল একটি শব্দ নাম, যা সরাইল কালীকচ্ছ বাসীর আবেগ।ভালোবাসা ও বিশ্বাসের সংগঠন বলেই মুষলধারে বৃষ্টির মাঝেও দক্ষতা ও সফলভাবে সমাপ্ত করেছে।

মানবিক সরাইল জে.বি একটি শিক্ষনীয় মানবিক সংগঠন। যার মাধ্যমে মানুষ নতুন নতুন মানবিক পরিকল্পনা উপহার দিতে চায়।

এরই ধারাবাহিকতায়, জন্মোৎসবে শিশুদের আনন্দ মেলা এবং অসহায়দের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়।
মানবিক সরাইল জে-বি প্রতিষ্ঠাতা জাপান অভিবাসী ইন্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশের একমাত্র পুত্র সন্তান মোহাম্মদ আলী সৈইজির ১২ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল, দুস্ত অসহায় গরীব পঙ্গু লোকদের আর্থিক সহযোগিতা ও শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে জন্মোৎসব পালন করা হয় বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মোহাম্মদ আলী বিল্লাল সাহেবের বাড়ির মাঠ প্রাঙ্গণে। উক্তে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পান্না সুলতানা( রাজদা) অনুষ্ঠানের শুরুতেই দোয়া মাহফিল পরিচালনা করেন।মাওলানা মোহাম্মদ ইউসুফ সাহেব।দেশ ও জাতির কল্যানে মোহাম্মদ আলী সেইজির ও তার পরিবারের মঙ্গল কামনা করা হয়।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মানবিক সরাইল জে -বি সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃঅহিদুজ্জামান লস্কর অপু। কবিতা আবৃত্তি করেন আবু শামীম মোহাম্মদ জাবেদ জন্টু,সংগঠনের বিগত সময়ের কর্মকান্ড তুলে ধরেন দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর নবী। তারপর জন্মোৎসবের কেক শিশুদের নিয়ে কাটা হয়।অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন পান্না সুলতানা রাজদা।অনুষ্ঠান পরিচালনা করেন আবু শাহরিয়ার মৃূধা শুভ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবিক সরাইল জে-বি সহ-সভাপতি কানিজ ফাতেমা স্মৃতি, শিবলু আলম,তোবারক হোসেন, অনিক মৃধা, শিমুল মৃধা,ইসরাত জাহান নিন্মি সহ এলাকার গণ্য মান্য ব্যাক্তিবর্গ,বিশেষ আকর্ষণ শিশুদের অংশ গ্রহণ।



যু্ক্তরাষ্ট্রে শনিবার পর্যন্ত জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে: হোয়াইট হাউজ
বাংলাদেশ থেকে বিশেষ খাতে জনশক্তি নিতে চায় ইউরোপীয় ইউনিয়ন : ইইউ রাষ্ট্রদূত
নৌ প্রকৌশলী হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলারঃ বিএসসি
যুক্তরাষ্ট্রের একটি স্কুলে বন্দুকধারীর গুলিতে ১৯ শিক্ষার্থীসহ নিহত ২১
জাপানে “কোয়াড নিরাপত্তা” সম্মেলনের কাছে ‘উড়ল চীন–রাশিয়ার যুদ্ধবিমান’
বাংলাদেশে ৬৮ ধরনের পণ্যে বাড়তি শুল্ক আরোপ- এনবিআরের
আইএমএফ বলছে- দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখে বৈশ্বিক অর্থনীতি
বিপদ নিয়ে খেলছে’ চীন- বাইডেন
ভারত, কানাডা ও অস্ট্রেলিয়া থেকে ৬ গমবাহী জাহাজ বন্দরে
৪০০ কোটি টাকা দিয়ে ‘সমঝোতা’ ড. ইউনূসের