শিরোনাম:
●   অবশেষে স্বজনদের কাছে ফিরলেন নাবিকরা ●   বিশ্বে উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি ●   মার্কিন স্যাংশন, ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: কাদের ●   ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ●   দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স ●   বাংলাদেশে বিনিয়োগ ও হজ ভিসার সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ●   একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ●   ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার ●   রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন ●   ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

BBC24 News
সোমবার, ১৮ মে ২০২০
প্রথম পাতা » প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর
প্রথম পাতা » প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর
১০৮২ বার পঠিত
সোমবার, ১৮ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক,ঢাকা: সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১৮ মে) সুপ্রিম কোর্টের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রটি জানায়, বিচারপতি শশাঙ্ক শেখর সরকার গত ৮ মে করোনায় আক্রান্ত হন। শুরুর দিকে সামান্য জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত ১০ মে বিচারপতিদের নিয়ে ভিডিও কনফারেন্স ছিল। কিন্তু, অধিক জ্বর ও অসুস্থতার কারণে তিনি সেই কনফারেন্সে যোগ দিতে পারেননি। এরপর গত ১১ মে তিনি করোনা টেস্ট করাতে দিলে রিপোর্ট পজিটিভ আসে। এ সময় তিনি বাসাতেই অবস্থান করছিলেন। তবে গত ১৩ মে অবস্থার অবনতি হলে তাকে মুগদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে সিএমইএইচ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিএমএইচ-এ ভর্তি আছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ মে রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের এক পরিপত্রের মাধ্যমে হাইকোর্টে ১৮ জন বিচারপতিকে নিয়োগ দেওয়া হয়। ওই ১৮ বিচারপতির মধ্যে শশাঙ্ক শেখর সরকার একই বছরের ৩১ মে হাইকোর্টের অস্থায়ী বিচারপতি হিসেবে শপথ নেন। এর আগে তিনি ডেপুটি অ্যাটর্নি জেনারেল হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।



আর্কাইভ

অবশেষে স্বজনদের কাছে ফিরলেন নাবিকরা
বিশ্বে উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি
মার্কিন স্যাংশন, ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: কাদের
ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু
দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে
ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার
রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন
ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
প্রায় ৭০ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়ন চাই : সৌদি সরকার