শিরোনাম:
●   ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপে ঢোকা অভিবাসীদের ২১% বাংলাদেশি ●   বাংলাদেশে প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে ●   জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেল বাংলাদেশ ●   আবারও বাংলাদেশে আসছেন মার্কিন মন্ত্রী ডোনাল্ড লু ●   সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি ●   ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস ●   কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু ●   ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ ●   জলবায়ুর পরিবর্তন মোকাবেলায় প্রকৌশলীদের কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী ●   পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

BBC24 News
শুক্রবার, ২৮ মে ২০২১
প্রথম পাতা » আর্ন্তজাতিক | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » সিরিয়া পুনর্গঠন করা হবে: আসাদ
প্রথম পাতা » আর্ন্তজাতিক | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » সিরিয়া পুনর্গঠন করা হবে: আসাদ
৬২৯ বার পঠিত
শুক্রবার, ২৮ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিরিয়া পুনর্গঠন করা হবে: আসাদ

---বিবিসি২৪নিউজ, আন্তর্জাতিক ডেস্কঃ সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ বলেছেন, আগামীকাল থেকেই কাজে নেমে পড়তে হবে যাতে সিরিয়ার পুনর্গঠনের প্রতি মানুষে আশা বেড়ে যায়। তিনি বুধবার অনুষ্ঠিত প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী ঘোষিত হওয়ার পর এক বাণীতে এ মন্তব্য করেন।

চতুর্থবারের মতো সিরিয়ার প্রেসিডেন্টের দায়িত্ব গ্রহণ করে আসাদ নির্বাচনে ব্যাপকভাবে অংশগ্রহণ ও জাতীয়তাবাদী চেতনা প্রদর্শন করার জন্য জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রেসিডেন্ট আসাদ বলেন, নির্বাচনের পর্ব শেষ এবং কাজ করার পালা। তিনি বিগত এক দশকের সন্ত্রাসবিরোধী লড়াইয়ে আত্মদানকারী সিরীয় সৈন্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, তাদের আত্মত্যাগের কারণে আজ জনগণ একটি নিরাপদ সিরিয়ায় বসবাস করতে পারছে।

প্রেসিডেন্ট আসাদের বিজয়ে জনগণের উল্লাস
সিরিয়ায় বুধবার অনুষ্ঠিত নির্বাচনে শতকরা ৭৮ ভাগ ভোট পড়েছে বলে দেশটির পার্লামেন্ট স্পিকার হামুদা আস-সাব্বাগ খবর দিয়েছেন।

বাশার আল আসাদের সমর্থকদের বিশাল জনজমায়েত
এদিকে রাজধানী দামেস্কসহ সারাদেশ থেকে পাওয়া খবরে জানা গেছে, প্রেসিডেন্ট আসাদ পুনর্নির্বাচিত হওয়ায় রাজপথে নেমে উল্লাস প্রকাশ করেছে দেশটির জনগণ। নানা বয়সী নারী-পুরুষ, তরুণ-তরুণী ও শিশু এই আনন্দে অংশগ্রহণ করে।



আর্কাইভ

ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপে ঢোকা অভিবাসীদের ২১% বাংলাদেশি
বাংলাদেশে প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে
জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেল বাংলাদেশ
আবারও বাংলাদেশে আসছেন মার্কিন মন্ত্রী ডোনাল্ড লু
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি
ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস
কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু
ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ
পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন