শিরোনাম:
●   সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি ●   ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস ●   কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু ●   ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ ●   জলবায়ুর পরিবর্তন মোকাবেলায় প্রকৌশলীদের কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী ●   পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের ●   টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন ●   বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি ●   সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয় ●   সেনাবাহিনীকে দক্ষ করে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী
ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ২৪ আগস্ট ২০২২
প্রথম পাতা » আর্ন্তজাতিক | ইউরোপ | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন ক্ষমা চাইলেন
প্রথম পাতা » আর্ন্তজাতিক | ইউরোপ | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন ক্ষমা চাইলেন
৩৪৮ বার পঠিত
বুধবার, ২৪ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন ক্ষমা চাইলেন

---বিবিসি২৪নিউজ,ইইউ প্রতিনিধিঃ পার্টিতে করা নাচের ভিডিও ছড়িয়ে পড়লে সমালোচনার মুখে পড়েন ফিনল্যান্ড ও বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী সানা মারিন। এরপর আবার নিজ বাসভবনের কিছু বিতর্কিত ছবি ছড়িয়ে পড়ে। এই ছবির জন্য ক্ষমা প্রার্থনা করেছেন সানা মারিন।

গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ও পরে ফিনিশ গণমাধ্যমে প্রকাশিত ওই ছবিতে দুই নারীকে কিস করতে দেখা গেছে।

এছাড়া ছবিতে টপস উত্তোলন করে খালি শরীর দেখানো এবং তাদের স্তনে ফিনল্যান্ড সদৃশ প্রতীক ( চিহ্ন) দেখা যায়।
ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী মঙ্গলবার নিশ্চিত করেন যে, ছবিগুলো তার সরকারি বাসভবনে তোলা। ওই সময় (৮ থেকে ১০ জুলাই) তিনি একটি সংগীত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

সানা মরিন বলেন, ছবিগুলো উপযুক্ত নয় এর জন্য আমি ক্ষমাপ্রার্থী।

হেলসিংকিতে মঙ্গলবার সংবাদ সম্মেলনে মারিন বলেন, এমন ছবি তোলা ঠিক হয়নি। বাসায় ওই সময় বন্ধুদের সঙ্গে তিনি সন্ধ্যা উপভোগ করছিলেন বলেও মন্তব্য করেন।
গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, ছবিগুলো প্রথম সাবেক মিস ফিনল্যান্ড প্রতিযোগীর টিকটক অ্যকাউন্ট এবং পরে দেশের প্রভাবশালী সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টগুলোতে প্রকাশ করা হয়।

দেশের সবচেয়ে বড় পত্রিকা হেলসিংকি সানোমাটে এক নিবন্ধে মঙ্গলবার বলা হয়, ছবিগুলো দেখে মনে হয়, প্রধানমন্ত্রীর নিজের ওপর ‘নিয়ন্ত্রণ’ ছিল না।



আর্কাইভ

সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি
ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস
কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু
ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ
পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন
বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয়
ইসরাইলের সঙ্গে সম্পর্কের বিষয়ে সৌদিকে যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি
সুন্দরবনের আগুন নেভাতে কাজ করছে নৌ ও বিমান বাহিনী