শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

BBC24 News
শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২
প্রথম পাতা » আমেরিকা » যুক্তরাষ্ট্রে ৩০ বছরে ৭০ নারীকে হত্যা করেছে ডোনাল্ড স্টাডি
প্রথম পাতা » আমেরিকা » যুক্তরাষ্ট্রে ৩০ বছরে ৭০ নারীকে হত্যা করেছে ডোনাল্ড স্টাডি
১৯২ বার পঠিত
শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যুক্তরাষ্ট্রে ৩০ বছরে ৭০ নারীকে হত্যা করেছে ডোনাল্ড স্টাডি

---বিবিসি২৪নিউজ, যুক্তরাষ্ট্র থেকেঃ যুক্তরাষ্ট্রে ৩০ বছরে ৭০ নারীকে হত্যা করে ‘মার্কিন পেশাদার খুনি’র রেকর্ড গড়লেন আইওয়া অঙ্গরাজ্যের বাসিন্দা ডোনাল্ড ডিন স্টাডি। তার মেয়ে নিজের বাবার বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন। শুধু তাই নয় মৃতদেহগুলো মাটির নিচে পুতে ফেলতেও অভিযোগকারী নারী ও তার ভাইবোনরা সাহায্য করেছেন  তিনি উল্লেখ করেন।
যদি এই নারীর অভিযোগ সত্য প্রমাণিত হয়, তাহলে দেশটির ইতিহাসে সবচেয়ে বেশি খুন করার রেকর্ড গড়বেন ডোনাল্ড ডিন স্টাডি। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
নিউজ উইকের এক প্রতিবেদনে বলা হয়, অভিযোগকারী ওই নারীর নাম লুসি স্টাডি। তিনি নিউজউইককে বলেন, আমি জানি কোথায় লাশগুলোকে কবর দেওয়া হয়েছে। লুসি জানান, তার বাবা ডোনাল্ড ডিন স্টাডি প্রায় ৩০ বছর ধরে অন্তত ৭০ জন নারীকে খুন করেছেন। শুধুমাত্র খুনই নয়, তাদের দিয়ে সেই মৃতদেহ কবরও দেওয়াতেন।
প্রাথমিকভাবে দেশটির স্থানীয় পুলিশের অনুমান, মূলত যৌনকর্মীদের খুন করা হত। নানাভাবে লোভ দেখিয়ে এই নারীদের নিজের বাড়িতে ডেকে আনতেন ডোনাল্ড। তারপরেই খুন করতেন তাদের।
লুসি আরও জানান, তার বাবা ডোনাল্ড ডিন স্টাডি ২০১৩ সালে ৭৫ বছর বয়সে মারা যান। তিনি বলেন, ভারী জিনিস দিয়ে মাথায় আঘাত করে খুন করা হত ওই নারীদের। তারপরেই ছেলেমেয়েদের ডেকে নিতেন ডোনাল্ড। ঠেলাগাড়িতে সেই মৃতদেহ তুলে নিয়ে কুয়োর মধ্যে বা পাহাড়ে ফেলে দেওয়া হত।
ভয়াবহ সেই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে লুসি জানান, বাবা শুধু বলতেন, কুয়োর কাছে চলে যাও। এরপরেই আমরা বুঝে যেতাম কী করতে হবে। কোন জায়গায় মৃতদেহগুলো পোঁতা হয়েছিল, সেই জায়গাটিও দেখিয়ে দিয়েছেন লুসি। শুধুমাত্র প্রাণের ভয়ে বাবার বিরুদ্ধে মুখ খুলতে পারেননি বলে জানান।
এ ছাড়া লুসি বলেন, অনেক লাশ ১০০ ফুট কুয়োর মধ্যে দাফন করা হয়। তবে তার বাবা মৃতদেহগুলোর সোনার দাঁত ট্রফি হিসেবে রেখে দিতেন বলে জানান তিনি।
তবে এসব অভিযোগ নিয়ে দেশটির পুলিশের পক্ষ থেকে বিস্তারিত কিছু বলা হয়নি। স্থানীয় পুলিশের প্রধান কেভিন এইস্ট্রোপ বলেছেন, আপাতত ওই জায়গায় কুকুরদের নিয়ে গিয়ে তল্লাশি চালানো হচ্ছে।
প্রাথমিকভাবে মনে হচ্ছে, ওই জায়গাটিতে সত্যিই প্রচুর মৃতদেহ রয়েছে। কিন্তু এখনই কোনো প্রমাণ পাওয়া যায়নি। যদি এই দাবি সত্য প্রমাণিত হয়, তাহলে আমেরিকার ইতিহাসে সর্বাধিক খুনের অভিযোগ থাকবে ডোনাল্ডের নামে।



এ পাতার আরও খবর

নিষেধাজ্ঞা উঠে,ফেসবুক-ইনস্টাগ্রামে ফিরছেন ট্রাম্প নিষেধাজ্ঞা উঠে,ফেসবুক-ইনস্টাগ্রামে ফিরছেন ট্রাম্প
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, নিহত বেড়ে ১০ যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, নিহত বেড়ে ১০
ইউক্রেনের জন্য নিরাপত্তা প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের ইউক্রেনের জন্য নিরাপত্তা প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের
র‌্যাবের নিষেধাজ্ঞা তোলার ইঙ্গিত দেননি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী : মার্কিন দূতাবাস র‌্যাবের নিষেধাজ্ঞা তোলার ইঙ্গিত দেননি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী : মার্কিন দূতাবাস
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে শিশুসহ নিহত ৬ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে শিশুসহ নিহত ৬
র‍্যাবের ওপর থেকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার একটি জটিল প্রক্রিয়া: স্বরাষ্ট্রমন্ত্রী র‍্যাবের ওপর থেকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার একটি জটিল প্রক্রিয়া: স্বরাষ্ট্রমন্ত্রী
এবার বাইডেনের বাড়ি থেকে উদ্ধার নথি তদন্তে বিশেষ কাউন্সিল এবার বাইডেনের বাড়ি থেকে উদ্ধার নথি তদন্তে বিশেষ কাউন্সিল
ফার্স্ট লেডি জিল বাইডেনের ক্যান্সার কোষ অপসারণ ফার্স্ট লেডি জিল বাইডেনের ক্যান্সার কোষ অপসারণ
সাবেক প্রেসিডেন্ট বলসোনারো যুক্তরাষ্ট্রে, ব্রাজিলে গ্রেফতার ১৫০০ সাবেক প্রেসিডেন্ট বলসোনারো যুক্তরাষ্ট্রে, ব্রাজিলে গ্রেফতার ১৫০০
যুক্তরাষ্ট্রে একটি বাড়ি থেকে পাঁচ শিশুসহ ৮ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে একটি বাড়ি থেকে পাঁচ শিশুসহ ৮ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

আর্কাইভ

বাংলাদেশ দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় এক ধাপ অবনমন
দেশে রমজানে বিদেশি ফল আমদানি বন্ধের সুপারিশ
ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনঃ নিখোঁজ’ প্রার্থী “আসিফ” আত্মগোপনে, ফোনালাপ ফাঁস
বিটিআরসিকে ১৯১টি অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেওয়া হয়েছে: তথ্যমন্ত্রী
পাকিস্তানে বোমা হামলায় নিহত বেড়ে ৫০
বাংলাদেশের সাড়ে চার বিলিয়ন ডলার ঋণ প্রস্তাব উঠছে আইএমএফ বোর্ডে
রুশ হামলা থেকে রক্ষায় সমরাস্ত্র চেয়েছেন: জেলেনস্কি
কনজারভেটি পার্টির চেয়ারম্যানকে বরখাস্ত করলেন- ব্রিটেন প্রধানমন্ত্রী
আফগানিস্তানে তীব্র শীতে ১৬০ জনের মৃত্যু
বিশ্বে শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তোলার আহ্বান রাষ্ট্রপতির