শিরোনাম:
●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী ●   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার উদাত্ত আহ্বান ●   যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন ●   হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২
প্রথম পাতা » আমেরিকা | শিরোনাম | সাবলিড » যুক্তরাষ্ট্রে তিন ফুটবলারকে গুলি করে হত্যা
প্রথম পাতা » আমেরিকা | শিরোনাম | সাবলিড » যুক্তরাষ্ট্রে তিন ফুটবলারকে গুলি করে হত্যা
৩৬৪ বার পঠিত
মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যুক্তরাষ্ট্রে তিন ফুটবলারকে গুলি করে হত্যা

---বিবিসি২৪নিউজ,মো.সুমন মিয়া, যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সাবেক ইউভিএ ফুটবল খেলোয়াড়ের গুলিতে অন্তত ৩ জন বর্তমান খেলোয়াড় নিহত হয়েছেন। রোববারের (১৩ নভেম্বর) এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, রোববার গভীর রাতে শার্লটসভিলে বিশ্ববিদ্যালয়ের প্রধান ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। সন্দেহভাজন ক্রিস্টোফার ডার্নেল জোনস জুনিয়রকে দ্বিতীয়-ডিগ্রি হত্যার তিনটি অভিযোগে এবং একটি অপরাধের সঙ্গে জড়িত হ্যান্ডগান ব্যবহার করার অভিযোগে গ্রেপ্তার করা হয়। সোমবার (১৪ নভেম্বর) জোনসকে স্থানীয় সময় সকাল ১১টার দিকে শার্লটসভিলের হেনরিকো কাউন্টি থেকে আটক করা হয়।

ভার্জিনিয়া ইউনিভার্সিটি অব ইমার্জেন্সি ম্যানেজমেন্ট অফিস জানিয়েছে, ২০১৮ সালে বিশ্ববিদ্যালয়ে জমা দেওয়া তথ্যানুসারে জোনসের বয়স ২২ এবং সে একজন ফুটবল খেলোয়াড়। পুলিশ হামলার কারণ এখনো জানায়নি।

ডেভিন চ্যান্ডলার, ডি’শন পেরি ও লাভেল ডেভিস জুনিয়র

নিহতরা হলেন ডেভিন চ্যান্ডলার, ডি’শন পেরি ও লাভেল ডেভিস জুনিয়র। ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট জেমস ই রায়ান জানান, গোলাগুলির ফলে অন্তত ৩ জন মানুষের প্রাণহানি হয়েছে। আরও ২ জন আহত হয়েছেন। যাদের এখন ইউভিএ মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।



আর্কাইভ

ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন
হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস