শিরোনাম:
●   আইসিসিতে ইসরায়েলি নেতাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন প্রত্যাখ্যান করছি ●   ইব্রাহিম রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী ●   দিল্লিতে ‘রেড অ্যালার্ট’ জারি, তাপমাত্রা প্রায় ৪৮ ডিগ্রি সেলসিয়াস ●   অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় এসেছেন ●   সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা ●   রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের বিষয়ে নজর রাখছে: পুতিন ●   রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত নিয়ে যা বলল চীন ●   ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার ●   বেঁচে নেই প্রেসিডেন্ট ইব্রাহি রাইসি: ইরানের রাষ্ট্রীয় গণমাধ্যম ●   সম্পর্ক ‘উন্নয়ন হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া
ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

BBC24 News
বুধবার, ১৫ মার্চ ২০২৩
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » পর্যটক ভ্রমণে বান্দরবানে ফের নিষেধাজ্ঞা
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » পর্যটক ভ্রমণে বান্দরবানে ফের নিষেধাজ্ঞা
৪৪৪ বার পঠিত
বুধবার, ১৫ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পর্যটক ভ্রমণে বান্দরবানে ফের নিষেধাজ্ঞা

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিনিধি: বান্দরবা‌নের রোয়াংছড়ি, রুমা ও থানচিতে পর্যটক ভ্রমণে ফের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। বুধবার (১৫ মার্চ) থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর করা হ‌য়ে‌ছে।
জেলা প্রশাসক ইয়াছ‌মিন পারভীন তিবরী‌জি স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।গণবিজ্ঞপ্তিতে বলা হয়, পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে রোয়াংছড়ি, রুমা ও থানচিতে ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হ‌য়ে‌ছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা চল‌বে। তবে অন্যান্য উপজেলায় পর্যটকরা ভ্রমণ করতে পারবেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত জেলা ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারী সুমন পাল বলেন, ‘রোয়াংছড়ি, রুমা ও থান‌চি উপজেলায় পর্যটক‌ ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হ‌য়ে‌ছে। বাকি উপজেলায় পর্যটকরা ভ্রমণ কর‌তে পারবেন।’

এর আগে গত ১৭ অক্টোবর রা‌ত থে‌কে রোয়াংছ‌ড়ি, রুমা, আলীকদম ও থান‌চি উপ‌জেলায় সন্ত্রাসীদের উপস্থিতির তথ্য সংগ্রহের জন্য টহল কার্যক্রম পরিচালনা করে আসছে বান্দরবান সেনানিবাস রিজিয়ন। এ কারণে পর্যটকদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে কয়েক দফা নিষেধাজ্ঞা দেওয়া হয়।



আর্কাইভ

আইসিসিতে ইসরায়েলি নেতাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন প্রত্যাখ্যান করছি
ইব্রাহিম রাইসির হেলিকপ্টার দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রের হাত নেই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী
দিল্লিতে ‘রেড অ্যালার্ট’ জারি, তাপমাত্রা প্রায় ৪৮ ডিগ্রি সেলসিয়াস
অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ঢাকায় এসেছেন
সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
রাইসির হেলিকপ্টার বিধ্বস্তের বিষয়ে নজর রাখছে: পুতিন
রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত নিয়ে যা বলল চীন
ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার
বেঁচে নেই প্রেসিডেন্ট ইব্রাহি রাইসি: ইরানের রাষ্ট্রীয় গণমাধ্যম
হেলিকপ্টার দুর্ঘটনায় নিখোঁজ ইরানের প্রেসিডেন্ট