শিরোনাম:
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ২ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » অবশেষে মুক্তি পেল রণবীরের ‘অ্যানিমাল’
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » অবশেষে মুক্তি পেল রণবীরের ‘অ্যানিমাল’
১৭৭ বার পঠিত
শনিবার, ২ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অবশেষে মুক্তি পেল রণবীরের ‘অ্যানিমাল’

বিবিসি২৪নিউজ, বিনোদন ডেস্ক: অবশেষে মুক্তি পেয়েছে জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের নতুন মুভি ‘অ্যানিমাল’। সিনেমা বিশ্লেষকদের মতে, এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে রণবীর অভিনয় করেছেন, সবগুলো সিনেমার মধ্যে ‘অ্যানিমাল’ মুভিটি এক ও অদ্বিতীয়।

শুক্রবার এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস এ খবর জানায়। প্রতিবেদনে বলা হয়, ডিসেম্বরের প্রথম দিনেই ভারতের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে এই সিনেমাটি।

এদিকে, সিনেমাটি মুক্তির প্রথম দিনেই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই লিখেছেন ‘অ্যানিমাল’ শুধু ব্লকবাস্টার নয়, একটি মেগা ব্লকবাস্টার মুভি হতে চলেছে।

অ্যানিমাল চলচ্চিত্রটির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এর আগে, ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবির সিং’ সিনেমাগুলোর পরিচালনা করেন সন্দীপ। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের তোপের মুখে পড়ে সিনেমাগুলো। নারীর প্রতি আগ্রাসী মনোভাব, কিংবা ডাক্তার হয়ে অতিরিক্ত মাদক সেবন করে গুরুত্বপূর্ণ অপারেশন পরিচালনা করা, সমাজের মানুষের কাছে অনাকাঙ্ক্ষিত বার্তা পৌঁছানোর শঙ্কায় ছিলেন বহু বিশ্লেষক। সেই মন্তব্যগুলো মাথায় রেখে পরিচালক সন্দীপ রেড্ডি এবার তৈরি করেছেন ভিন্নধর্মী এক সিনেমা। সন্তান কোনো ভুল করলে পিতা-মাতা শাসন করে। কিন্তু শাসন যদি প্রয়োজনের অতিরিক্ত হয় তাহলে সন্তানের ওপর বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

তবে মুভিটি ‘শুধু প্রাপ্তবয়স্কদের’ সার্টিফিকেট পেয়েছে এবং ‘অ্যানিমেল’এর রানটাইম ৩ ঘণ্টা ২১ মিনিট। একজন ভক্ত সিনেমাটি দেখার পর এক্সে পোস্ট করেছেন, এখন পর্যন্ত ২০২৩ সালের সেরা ছবি। অন্য একজন ভক্ত বলেন, সন্দীপ রেড্ডি পরিচালিত গল্পটিতে আবেগ, সহিংসতা, বাবার প্রতি সন্তানের ভালবাসা, প্রেম ও বিরহ সব কিছুর মিশ্রণ রয়েছে।



গ্রেফতার আতঙ্কে ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু
গাজায় ইসরাইলি হামলায় ২৭ ফিলিস্তিনি নিহত
যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে দুই বাংলাদেশি নিহত
আমেরিকার নির্বাচনে হস্তক্ষেপের চেষ্টা করছে চীন: ব্লিঙ্কেন
বাংলাদেশে আরো তিন দিনের হিট অ্যালার্ট জারি
এসএসসি পরীক্ষার ফল ৯-১১ মে’র মধ্যে প্রকাশ
গাজা ইস্যুতে পদ ছাড়লেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র হালা রাহরিত
সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী
এক লাখ টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত
মধ্যপ্রাচ্যে সংঘাতে বৈশ্বিক মূল্যস্ফীতি বাড়তে পারে: বিশ্বব্যাংক