শিরোনাম:
●   ইসরায়েল-সৌদি সম্পর্ক ‘স্বাভাবিক’ করতে যুক্তরাষ্ট্রের নিরাপত্তা চুক্তি সম্পন্ন: ব্লিংকেন ●   বাংলাদেশে ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ●   শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধের নির্দেশনা ●   বাংলাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ●   ভারতে কোনো স্বৈরাচার নেই: মোদি ●   বাংলাদেশে বিনিয়োগ করবে অস্ট্রিয়া ●   স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হামজা ইউসুফের পদত্যাগ ●   থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী ●   রাফায় ইসরায়েলের হামলায় এক পরিবারের ৯ জন নিহত, শুধু বেঁচে রইল মেয়েশিশুটি ●   ইসরাইল বিরোধী বিক্ষোভে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

BBC24 News
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » জেলার খবর » ব্রাহ্মণবাড়িয়া টিটিসি পরিদর্শন করলেন গণপূর্তমন্ত্রী
প্রথম পাতা » জেলার খবর » ব্রাহ্মণবাড়িয়া টিটিসি পরিদর্শন করলেন গণপূর্তমন্ত্রী
১২৮ বার পঠিত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ব্রাহ্মণবাড়িয়া টিটিসি পরিদর্শন করলেন গণপূর্তমন্ত্রী

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিনিধি: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) পরিদর্শন করেছেন।

রবিবার (১৪ এপ্রিল) অপরাহ্নে তিনি প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন। টিটিসির অধ্যক্ষ জনাব ওয়ালি উল্লা মোল্লাসহ টিটিসির শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও স্হানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসময় উপস্হিত ছিলেন।
পরিদর্শনকালে মন্ত্রী প্রশিক্ষণ কেন্দ্রে বিভিন্ন ট্রেডে চলমান প্রশিক্ষণ কোর্সের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেন। এসময় তিনি টিটিসির হোস্টেল সুবিধা, শিক্ষক/কর্মকর্তাদের আবাসন সুবিধা, একাডেমিক কার্যক্রম ও প্রশিক্ষণার্থীদের বিভিন্ন সমস্যা সম্পর্কে খোঁজ খবর নেন। এসময় তিনি এ প্রতিষ্ঠানের জন্য একটি বৈদ্যুতিক জেনারেটর প্রদানের প্রতিশ্রুতি দেন।
এর আগে মন্ত্রী জেলা সদরে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে আয়োজিত মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। শোভাযাত্রাটি লোকনাথ দিঘির ময়দান থেকে আরম্ভ হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর শহরের ফারুকী পার্কে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মন্ত্রী উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।



ইসরায়েল-সৌদি সম্পর্ক ‘স্বাভাবিক’ করতে যুক্তরাষ্ট্রের নিরাপত্তা চুক্তি সম্পন্ন: ব্লিংকেন
বাংলাদেশে ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড
শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধের নির্দেশনা
বাংলাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
ভারতে কোনো স্বৈরাচার নেই: মোদি
বাংলাদেশে বিনিয়োগ করবে অস্ট্রিয়া
স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হামজা ইউসুফের পদত্যাগ
থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
রাফায় ইসরায়েলের হামলায় এক পরিবারের ৯ জন নিহত, শুধু বেঁচে রইল মেয়েশিশুটি
ইসরাইল বিরোধী বিক্ষোভে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার