শিরোনাম:
●   বাংলাদেশের খাদ্যে ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী ●   ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্টোন মিল ●   সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন ●   দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী ●   তিস্তা প্রকল্পে অর্থায়ন করবে ভারত ●   ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে ●   স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার ●   ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে ●   রাফায় হামলা চালালে ইসরায়েলকে মার্কিন সহযোগিতা বন্ধের হুমকি বাইডেনের ●   ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ » গৃহবধূর নগ্নচিত্র ধারণ করে চাঁদা দাবি, অতঃপর…
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ » গৃহবধূর নগ্নচিত্র ধারণ করে চাঁদা দাবি, অতঃপর…
৭৪১ বার পঠিত
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গৃহবধূর নগ্নচিত্র ধারণ করে চাঁদা দাবি, অতঃপর…

---বিবিসি২৪নিউজ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে এক গৃহবধূর নগ্নচিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ ওঠে আব্দুল জলিল নামের এক যুবকের বিরুদ্ধে। এ অভিযোগে তাকে আটক করেছে পুলিশ।এই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে ফুলবাড়ী থানায় আব্দুল জলিলসহ দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

আটক আব্দুল জলিল (৪৬) ফুলবাড়ী উপজেলার দক্ষিন সুজাপুর গ্রামের বছির উদ্দিনের ছেলে। শুক্রবার দিনাজপুরের ফুলবাড়ীর সুজাপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম মামলার সূত্র ধরে বলেন, ধৃত আব্দুল জলিল ও তার সঙ্গীসহ ২০১৯ সালের জানুয়ারী মাসে পারিবারিক সম্পর্কের সূত্র ধরে কৌশলে ওই গৃহবধূর নগ্ন ভিডিও চিত্র ধারণ করে এবং ধারণকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি করে আসছিল। নির্যাতিতার পরিবার তাদের চাহিদামত টাকা দিতে অস্বীকার করলে ওই ভিডিও চিত্র বিভিন্ন মোবাইল ফোনে সরবরাহ করায়, ভুক্তভোগী গৃহবধূ গত বৃহস্পতিবার একটি মামলা দায়ের করেন এবং এই মামলায় একজনকে আটক করা হয়।



আর্কাইভ

ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্টোন মিল
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন
দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী
ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে
স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার
ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে
রাফায় হামলা চালালে ইসরায়েলকে মার্কিন সহযোগিতা বন্ধের হুমকি বাইডেনের
ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
রাফায় ইসরায়েলি অভিযান ঠেকাতে ‘জরুরি আন্তর্জাতিক পদক্ষেপ’ নেয়ার আহ্বান কাতারের
বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিবে : আইএমএফ