শিরোনাম:
●   অবশেষে স্বজনদের কাছে ফিরলেন নাবিকরা ●   বিশ্বে উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি ●   মার্কিন স্যাংশন, ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: কাদের ●   ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ●   দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স ●   বাংলাদেশে বিনিয়োগ ও হজ ভিসার সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ●   একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ●   ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার ●   রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন ●   ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

BBC24 News
সোমবার, ৩ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » প্রিয়দেশ | লাইফস্টাইল » জেনে নিন কেমন যাবে আজকের দিনটি
প্রথম পাতা » প্রিয়দেশ | লাইফস্টাইল » জেনে নিন কেমন যাবে আজকের দিনটি
২৪০৭ বার পঠিত
সোমবার, ৩ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

---বিবিসি২৪নিউজ, ডেস্ক: ধনু (23 Nov - 21 Dec)
রেগে গেলেন তো হেরে গেলেন। আজ কোনো কাজে রাগ হবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্ক একটু পানসে হতে পারে। তাই রাগ হলে আমার লেখা মনে করবেন। আজ আপনার কর্মস্থলে বিস্ময়কর সাফল্য দেখাতে সমর্থ হবেন।

মকর (22 Dec - 20 Jan)
প্রিয় মকর, আজ আপনি সৃজনশীল যেকোনো কাজে প্রশংসা পেতে পারেন। পারিবারিক ঝামেলা মীমাংসা হতে পারে। অর্থনৈতিক অবস্থা বেশ ভালো যাবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। কেনাকাটা ও যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আজ কর্মক্ষেত্রে বিস্ময়কর সাফল্য দেখাতে সমর্থ হতে পারেন। কর্তৃপক্ষ আপনার কাজের ওপর খুবই সন্তুষ্ট থাকবে। সম্মান বৃদ্ধির যোগ আছে। কারো কারো নতুন চাকরির যোগ সৃষ্টি হতে পারে। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক বেশ ভালো যাবে। রোমাঞ্চ ও যাত্রা শুভ। ভালো থাকুন।

মীন (19 Feb - 20 Mar)
মীন, আজ আপনি সৃজনশীল কাজগুলো মোটামুটি বাস্তবায়ন করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার অভিভাবকদের কাছে কিছু দাবি কারলে আশা পূরণ হতে পারে। আমি বলছি চিন্তা করুন কী দাবি করবেন। লেখাপড়ায় মনোযোগ বাড়বে। তর্কে অন্যরা পরাজিত হবে। ভ্রমণ শুভ। রোমাঞ্চ প্রেম শুভ।

মেষ (21Mar - 20 Apr)
চাকরিজীবীদের জন্য দিনটি সমৃদ্ধির। বাসায় মেহমানদের আগমন হতে পারে। তাই আজ কিছু অতিরিক্ত খরচ হতে পারে। সৃজনশীল কাজে সম্মান পেতে পারেন। প্রেম ও রোমাঞ্চের জন্য দিনটি ভীষণ শুভ। ভালো থাকুন, সুস্থ থাকুন—এই কামনায় আমি।

বৃষ (21 Apr - 20 May)
আপনি তো শুক্রের লোক, তাই সুখ-শান্তি চান বলেই হয়তো স্বাস্থ্য ও অর্থ আপনাকে আজ পরিচালিত করবে। পুরো দিনই অর্থকড়ি আসার সম্ভাবনা আছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। বন্ধু দর্শন ও কেনাকাটায় যাবতীয় শুভ ফল নির্দেশ করে।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আপনার আজ পারিবারিক ও অর্থনৈতিক দুই ক্ষেত্রেই ভালো যেতে পারে। মিথুন মানে কী? আপনি কি জানেন, জানেন না। মানে হলো যুগল/জোড়া, তাই আপনি আজ যেখানে যাবেন বন্ধুর তালিকায় নতুন নামে যোগ দিতে পারেন। আজ ভালো থাকবেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun - 22 Jul)
লক্ষ্য পূরণের ব্যাপারে ঝুঁকি নিতে হতে পারে। তাহলে আজ ঝুঁকি নিয়ে ফেলুন, সাফল্যের সম্ভাবনা বেশি। বিদেশযাত্রা শুভ। এমন একটি সংবাদ পেতে পারেন, যা আপনার মানসিক প্রশান্তি এনে দেবে। পরিবারকে সময় দিন, ভালো থাকবেন।

সিংহ (23 Jul - 23 Aug)
চাকরিজীবীদের জন্য আজ চমৎকার দিন। তাই বলে নিজেকে গড্ডলিকা প্রবাহে এলিয়ে দেবেন না। চোখ-কান খোলা রাখবেন। কেনাকাটা করার জন্য সময়টা আজ উত্তম। স্বাস্থ্যে ভালো থাকবে। রোমান্টিক সাক্ষাৎ ও রোমাঞ্চের সুযোগও বৃদ্ধি পাবে।

কন্যা (24 Aug - 23 Sep)
কর্মক্ষেত্রে মোটামুটি আজ ভালো যাবে। আপনার কর্মতৎপরতা ও দক্ষতা বৃদ্ধি পাবে, যা আপনার উপার্জনের জন্য আজ সহায়ক হবে। যেকোনো সিদ্ধান্ত আজ ঠাণ্ডা মাথায় নেবেন। অনেক পুরনো ও নতুন বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। যাত্রা ও রোমাঞ্চ শুভ। আপনার মঙ্গল হোক।

তুলা (24 Sep - 23 Oct)
প্রিয় তুলা, আজ রাজনীতিবিদদের জনপ্রিয়তা বৃদ্ধির যোগ আছে। নাম-যশ বৃদ্ধির সম্ভাবনা আছে। কেনাকাটায় লাভবান হওয়ার সম্ভাবনা আছে। একটি কথা মনে রাখবেন, কেউ টাকা চাইলে ধার দেবেন না। সে টাকা ফেরত পাবেন না। রোমাঞ্চ শুভ। ভালো থাকুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আর্থিক অবস্থা আজ ভালো যেতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। প্রিয়জনের মনকে বিচ্ছু আচরণ দিয়ে জয় করতে পারবেন না। সেক্রিফাইস করতে শিখুন, তাহলে ভালো থাকবেন। দূরের যাত্রা শুভ। রোমাঞ্চ শুভ।



আর্কাইভ

অবশেষে স্বজনদের কাছে ফিরলেন নাবিকরা
বিশ্বে উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি
মার্কিন স্যাংশন, ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: কাদের
ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু
দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে
ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার
রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন
ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
প্রায় ৭০ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়ন চাই : সৌদি সরকার