শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » আর্ন্তজাতিক | এশিয়া-মধ্যপ্রাচ্য | শিরোনাম | সাবলিড » উড়ে এসে জুড়ে বসেছে বিজেপি, মানুষ তাদের তাড়াবে- মমতা
প্রথম পাতা » আর্ন্তজাতিক | এশিয়া-মধ্যপ্রাচ্য | শিরোনাম | সাবলিড » উড়ে এসে জুড়ে বসেছে বিজেপি, মানুষ তাদের তাড়াবে- মমতা
১৩২২ বার পঠিত
বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

উড়ে এসে জুড়ে বসেছে বিজেপি, মানুষ তাদের তাড়াবে- মমতা

---বিবিসি২৪নিউজ,কলকাতা প্রতিনিধি:শাহীন বাগ-জামিয়ায় গুলি চালানোর ঘটনায় বিজেপি নেতাদের দিকে আঙুল তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, একদল গুণ্ডা বলছে গোলি চালা দো, তাদের আগে বিজেপি নেতারাও বলছেন, গুলি চালাও। আসলে বিজেপি উড়ে এসে জুড়ে বসেছে। আপনাদের (বিজেপি) যেতে হবে, কারণ মানুষ তাড়াবে।বুধবার কৃষ্ণনগরের জনসভায় এসব কথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উদ্দেশ্যে বাংলার মুখ্যমন্ত্রী বলেন, উনি তো যোগী নয়, আসলে ভোগী। তবে উনি ভোগ করুন। সেই সঙ্গে তিনি স্পষ্টতই দাবি করেন, জামিয়ায় ও শাহিনবাগের বাইরে গুলি চালানোর ঘটনা শান্তিপূর্ণ মানুষকে সন্ত্রস্ত করানোর জন্যই ঘটানো হচ্ছে।

কলকাতার পার্ক সার্কাসের মহিলা-শিশুদের আন্দোলনকে হুমকি দিয়ে বন্ধ করা যাবে না বলে হুঁশিয়ারি দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আমাদের মেয়েরা হাতে শুধু কাঁচের চুড়ি পড়ে বসে আছে, এটা ভাববেন না। ওরা রান্না করতেও জানে, আবার হাতে হাতা খুন্তি ধরতেও জানে।

কেন্দ্রীয় সরকারের বাজেট নিয়ে মমতা বলেন, কর নিয়ে বাজেটে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। দেশের সবকিছু বেচে দিচ্ছে ওরা। বিএসএনএল, এলআইসি, এয়ার ইন্ডিয়া কিছুই আর থাকবে না। মোদীকে কটাক্ষের সুরে তিনি বলেন, যিনি নিজেকে চৌকিদার বলে দাবি করেন, সে শুধুই ভোটের সময় মানুষের প্রতি যত্নশীল আর সারাবছর কোনও অসুবিধার খেয়াল রাখেন না।



আর্কাইভ

মালয়েশিয়ায় বাংলাদেশিদের দুরবস্থায় নিয়ে হতাশ : জাতিসংঘ
ইসরায়েলের হামলা পাল্টা জবাব দেবে না- ইরান
দেশব্যাপী হিট অ্যালার্ট জারি
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান
ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস
মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী
ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান