শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
সোমবার, ৩০ মার্চ ২০২০
প্রথম পাতা » এশিয়া-মধ্যপ্রাচ্য | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু আইসোলেশনে-করোনায়: মৃত ১৬,
প্রথম পাতা » এশিয়া-মধ্যপ্রাচ্য | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু আইসোলেশনে-করোনায়: মৃত ১৬,
১৫৬৬ বার পঠিত
সোমবার, ৩০ মার্চ ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু আইসোলেশনে-করোনায়: মৃত ১৬,

---বিবিসি২৪নিউজ,আন্তর্জাতিক ডেস্ক: ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন -এমন সন্দেহে সাময়িকভাবে আইসোলেশনে চলে গেছেন। নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা রিভকা পালুচ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এই সন্দেহ দেখা দিয়েছে।

গত কয়েকদিন নেতানিয়াহু নেসেট সদস্য ও অন্যান্যদের সংস্পর্শেই ছিলেন। ফলে স্বাভাবিকভাবেই তার আক্রান্ত হওয়ার আশঙ্কা জোরদার হয়। ইসরাইলের ইংরেজি দৈনিক জেরুজালেম পোস্ট জানিয়েছে, প্রধানমন্ত্রী নেতানিয়াহু ও তার স্টাফদের সাময়িকভাবে আইসোলেশনে রাখা হয়েছে। বেশিরভাগ কাজ তিনি বাড়ি থেকে ভিডিওর মাধ্যমে করছেন।
বিশ্বব্যাপী চলছে করোনা সংক্রমণ

নেতানিয়াহুর দপ্তর থেকে বলা হয়েছে, “করোনা সংক্রমণের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তারা আলাদা থাকবেন। তবে আশা করা হচ্ছে নেতানিয়াহু করোনায় আক্রান্ত হন নি।”

এদিকে ইসরাইলি চ্যানেল টুয়েলভ আজ (সোমবার) সকালে জানিয়েছিলো, নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা রিভকা পালুচের করোনাভাইরাস পজিটিভ হওয়ায় প্রধানমন্ত্রীকে এক সপ্তাহের জন্য আইসোলেশন করা হবে। ইসরাইলে এই ভাইরাসে এখন পর্যন্ত ১৬ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছে ৪,৩৪৭ জন।



আর্কাইভ

জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেল বাংলাদেশ
আবারও বাংলাদেশে আসছেন মার্কিন মন্ত্রী ডোনাল্ড লু
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি
ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস
কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু
ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ
পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন
বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয়