শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯

BBC24 News
সোমবার, ১ আগস্ট ২০২২
প্রথম পাতা » খেলাধুলা » বিপিএলে নিজ দেশে খেলতে হবে-সাকিবরা
প্রথম পাতা » খেলাধুলা » বিপিএলে নিজ দেশে খেলতে হবে-সাকিবরা
১১৪ বার পঠিত
সোমবার, ১ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিপিএলে নিজ দেশে খেলতে হবে-সাকিবরা

---বিবিসি২৪নিউজ,স্পোর্টস ডেস্ক : জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে বসবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর। একই সময়ে অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ, আরব আমিরাত লিগ, এমনকি মিনি আইপিএল খ্যাত দক্ষিণ আফ্রিকা প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর আলোচনা চলছে।

আর এসব কারণেই তারকা ক্রিকেটারদের দলে পেতে সমস্যায় পড়বে বিপিএলের দলগুলো। একই সঙ্গে আলোচনা চলছে, তখন দেশি ক্রিকেটাররা বিপিএল ছেড়ে বিদেশি লিগে খেলতে যাওয়ার অনুমতি চাইলে বোর্ড কী সিদ্ধান্ত দেবে।

এ প্রসঙ্গে সোমবার মিরপুরে সংবাদমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, শুধু আমাদের দেশের কথা না, প্রত্যেকটা সদস্য দেশগুলোর মধ্যে একটা বোঝাপড়া আছে, এনওসির বিষয় আছে। এ বিষয়গুলো সবাই মেনে চলে এবং আমি ব্যক্তিগতভাবে মনে করি না নিজের দেশের একটা প্রতিযোগিতা রেখে কেউ অন্য দেশে খেলতে যাবে না।

সুজন আরও বলেন, আমাদেরও একটা জিনিস মাথায় রাখতে হবে যে, সদস্য দেশ তারা টি-টোয়েন্টি লিগ চালুর জন্য একটা উইন্ডো খুঁজছে। একই সময় অন্য কোনো সদস্যদের উইন্ডো যদি পড়ে যায়, কনফ্লিক্ট করে, তাহলে সবাই কিন্তু সাফার করবে। এমন না যে শুধু আমরাই সাফার করব। আমার দুইজন বা তিনজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার যদি সেখানে খেলার সুযোগ থাকে সে কিন্তু খেলছে না, আমার ডোমেস্টিক লিগে খেলছে।

তিনি আরও বলেন, নির্দিষ্ট কোনো নাম আমি বলতে চাই না, তবে বাইরে থেকে এখানে যদি কোন বিদেশি ক্রিকেটার আসে তারা যদি খেলতে চায় খেলবে, আবার আমাদের গুরুত্বপূর্ণ কিছু খেলোয়াড় বাইরে খেলে, তাদেরও কিন্তু তারা মিস করবে। তো এটা যে শুধু আমাদের ক্ষেত্রে প্রযোজ্য হবে বিষয়টা কিন্তু মোটেও সেটা না।



আ. লীগ কোনো বিদেশি শক্তিতে বলিয়ান নয় . : তথ্যমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য তার ব্যক্তিগত : কাদের
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে তোলপাড়
শ্রীমঙ্গলে যেভাবে মারা গেলেন ৪ চা শ্রমিক
ইউক্রেনের পারমাণবিক কেন্দ্রের হামলা হবে আত্মঘাতী: গুতেরেস
যুক্তরাষ্ট্র ও তাইওয়ানের আনুষ্ঠানিক বাণিজ্য আলোচনার ঘোষণা
রাশিয়ার ১০ সন্তান জন্ম দিলে ‘মায়েদের’ পুরস্কার দেওয়ার ডিক্রি জারি পুতিনের
বরগুনা জেলা ছাত্রলীগের কমিটি অবাঞ্ছিত ঘোষণা জেলা আ.লীগের
রোহিঙ্গা প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারও ফেরত আসবে-মিশেল ব্যাচেলেট
পারমাণবিক ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল যুক্তরাষ্ট্র