শিরোনাম:
●   ফের ২১ জুন দিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী ●   ক্যান্সার আক্রান্ত ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন প্রথমবার জনসমক্ষে ●   মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাত চলছে,আমাদের জড়ালে শক্ত জবাব দেওয়া হবে: ওবায়দুল কাদের ●   গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ প্রথম যোগ দিলো বাংলাদেশ ●   রাশিয়ার সম্পদ থেকে ইউক্রেনকে ৫০ বিলিয়ন ডলার দেবে জি-৭ ●   বাংলাদেশে বায়ু দূষণে বাড়ছে অ্যাজমা রোগী:সংসদে পরিবেশমন্ত্রী ●   রাশিয়ার ওপর নতুন নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের ●   বিশ্বে যুদ্ধ ও সহিংসতা কারণে বাস্তুচ্যুত হয়েছে ১২ কোটি মানুষ: জাতিসংঘ ●   জি-৭ সম্মেলন: ইউক্রেনের সঙ্গে ১০ বছরের নিরাপত্তা চুক্তি করবে যুক্তরাষ্ট্র ●   স্থায়ী যুদ্ধবিরতিতে রাজি হচ্ছে না ইসরাইল
ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | লাইফস্টাইল | শিরোনাম | সাবলিড » শাহরুখ খানের সঙ্গে এক গানে নাচলেন ১০০০ নারী!
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | লাইফস্টাইল | শিরোনাম | সাবলিড » শাহরুখ খানের সঙ্গে এক গানে নাচলেন ১০০০ নারী!
৫৭৭ বার পঠিত
মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শাহরুখ খানের সঙ্গে এক গানে নাচলেন ১০০০ নারী!

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: বলিউডের বাদশাহ শাহরুখ খান। তার সঙ্গে মানানসই ক্যাপশন হতে পারে- এলেন, দেখালেন, জয় করলেন। তা আরও একবার প্রমাণ করলেন কিং খান। আগামী ছবি ‘জওয়ান’-এর প্রথম গান থেকেই রীতিমতো ঝড় নয়, সুনামি তুলেছেন তিনি।

সোমবার সকালে মুক্তি পায় ‘জওয়ান’-এর প্রথম গান ‘জিন্দা বান্দা’। মঙ্গলবার সকাল পর্যন্ত সেই গানটি ইউটিউবে দেখেছেন তিন কোটিরও বেশি দর্শক।

জাঁকজমকপূর্ণ ‘জিন্দা বান্দা’ গানটিতে শাহরুখের সঙ্গে নেচেছেন ১০০০ জন নারী নৃত্যশিল্পী। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়েছে, গানটির পেছনে ব্যয় হয়েছে ১৫ কোটি টাকা। যা দিয়ে অনায়াসে বলিউডে কম বাজেটের একটি সিনেমা হয়ে যায়।

ইরশাদ কামিলের লেখা ‘জিন্দা বান্দা’ গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। সংগীত পরিচালনাও তিনি করেছেন। গানের শুরুতেই শাহরুখ খানকে দেখা যায় তার চেনা পোজে।

তবে গানের সঙ্গে সঙ্গে নাচে নাচে যেভাবে জমিয়ে দিয়েছেন কিং খান, তা দেখে মনে পড়ে যায় নায়কের ‘ওম শান্তি ওম’ সিনেমার জনপ্রিয় ‘দার্দে ডিস্কো’ গানের দৃশ্য। বয়স যেন একই জায়গায় আটকে ফেলেছেন বলিউড কিং!

গানটি শেয়ার করে শাহরুখ খান লিখেছেন, ‘যখন আপনার জীবনের আদর্শে আঘাত আসে, তখন আপনাকে লড়তেই হবে। সেই লড়াই-ই আপনাকে বাঁচিয়ে রাখে। তার অসম্ভব সুন্দর কবিতা একটু পরিবর্তন করে ওয়াসিম বরেলভি সাহেব আমার মন ভরিয়ে দিয়েছেন, তাকে ধন্যবাদ।’

‘জওয়ান’ অ্যাকশন থ্রিলার, তাই অ্যাকশন নিয়ে কোনো ফাঁক রাখেননি পরিচালক অ্যাটলি কুমার। তা প্রিভিউ দেখেই বোঝা গেছে। এবার গানেও পাওয়া গেল গ্র্যাঞ্জারের ঝলক।

শাহরুখের সঙ্গে এ ছবিতে ডাবল ধামাকা থাকবে দক্ষিণের তারকা ও দুর্ধর্ষ অভিনেতা বিজয় সেতুপতির। এছাড়া এখানে প্রথমবার শাহরুখের নায়িকা হয়েছেন নয়নতারা। বিশেষ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও প্রিয়ামণি।

সিনেমার টিজারে শাহরুখ খানকে দেখা যায় ডাবল রোলে। তিনি যেমন আইপিএস অফিসার, ঠিক তেমনই আবার অপহরণকারী। দীপিকাও রয়েছেন ক্যামিও চরিত্রে। এখন দেখার বিষয়, ‘পাঠান’-এর পর ‘জওয়ান’-এও শাহরুখ সুনামি অব্যাহত থাকে কি না।



ক্যান্সার আক্রান্ত ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন প্রথমবার জনসমক্ষে
মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাত চলছে,আমাদের জড়ালে শক্ত জবাব দেওয়া হবে: ওবায়দুল কাদের
গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ প্রথম যোগ দিলো বাংলাদেশ
রাশিয়ার সম্পদ থেকে ইউক্রেনকে ৫০ বিলিয়ন ডলার দেবে জি-৭
বাংলাদেশে বায়ু দূষণে বাড়ছে অ্যাজমা রোগী:সংসদে পরিবেশমন্ত্রী
রাশিয়ার ওপর নতুন নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের
বিশ্বে যুদ্ধ ও সহিংসতা কারণে বাস্তুচ্যুত হয়েছে ১২ কোটি মানুষ: জাতিসংঘ
জি-৭ সম্মেলন: ইউক্রেনের সঙ্গে ১০ বছরের নিরাপত্তা চুক্তি করবে যুক্তরাষ্ট্র
স্থায়ী যুদ্ধবিরতিতে রাজি হচ্ছে না ইসরাইল
ইসরাইল বয়কট আন্দোলন যেভাবে ছড়িয়ে পড়ছে বিশ্বে