শিরোনাম:
ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

BBC24 News
বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাবো: করণ জোহর
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাবো: করণ জোহর
৫৩০ বার পঠিত
বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাবো: করণ জোহর

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহর স্বজন-পোষণের অভিযোগে অনেকবারই সমালোচিত হয়েছেন। তবে অভিনেতা সুশান্ত রাজপুতের মৃত্যুর পরি এ সমালোচনায় অভিনেত্রী কঙ্গনা রনৌত করনকে ‘মুভি মাফিয়া’ বলে মন্তব্য করে আরো ঘি ঢেলেছিলেন। কঙ্গনার এমন মন্তব্যের জবাবে এবার মুখ খুললেন করণ জোহর ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কফি উইথ করণের মঞ্চে সঞ্চালক করণকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। পরবর্তীতে একাধিক পোস্ট ও সাক্ষাৎকারে করণ জোহরকে ‘মুভি মাফিয়া’ বলে বিদ্রূপ করেছেন বলিউড কুইন। সিনেমা সমালোচক সুচারিতার সঙ্গে সাক্ষাৎকারে করণ জোহর তারই জবাবে বলেন, ‘গত তিন বছরে আমি যে পরিমাণ ঘৃণা কুড়িয়েছি সেটা আমার মাকে খুব বেশি প্রভাবিত করেছে। আমি ওনাকে রীতিমতো কুঁকড়ে যেতে দেখেছি। টিভি চ্যানেল, সোশ্যাল মিডিয়া সর্বত্র আমাকে নিয়ে সমালোচনা দেখে উনি একদম চুপ হয়ে গেছেন।

এরপর করণ আরো যোগ করে বলেন, কিন্তু ওইসময় আমাকে শক্ত থাকতে হয়েছে,আমার মায়ের জন্য এবং নিজের জন্য। নিজেকে নগ্ন বলে মনে হত যা ঘটছিল। এখন তো সকলে কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাব? কার সঙ্গে লড়ব? লোকজন কিছু না জেনেই অনেক কিছু বলেছে আমার সম্পর্কে। তারা জানেই না আমি আসলে কেমন মানুষ, মনে মনে আমাকে নিয়ে একটা ধারণা তৈরি করেছে যে আমি মাফিয়া, সেই নিয়ে কথা বলতেই থাকে। তাদের হয়ত ধারণাই নেই প্রতিদিন একজন প্রযোজককে কোন লড়াইটা লড়তে হয়’।

বিতর্কের মাঝেও বক্স অফিসে করণের ছবি ভাল ব্যবসা করেছে। আলিয়া-রণবীর অভিনীত এই ছবি মাত্র ১০ দিনেই পার করেছে ১০০ কোটির গণ্ডি। আলিয়া, রণবীর ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির মতো তারকারা।



জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেল বাংলাদেশ
আবারও বাংলাদেশে আসছেন মার্কিন মন্ত্রী ডোনাল্ড লু
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি
ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস
কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু
ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ
পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন
বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয়