শিরোনাম:
●   মার্কিন দূতাবাসের কর্মীদের বাংলাদেশ থেকে চলে যাওয়ার বিষয়ে অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র ●   বানিজ্যিক ব্যাংকগুলোকে ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক ●   পরিস্থিতি আরও খারাপ হতে পারে: কাদের ●   সহিংসতাকারীদের শাস্তির মুখোমুখি করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী ●   অনেক বাধা পেরিয়ে মেট্রোরেল করেছিলাম, তারা ধ্বংস করল- প্রধানমন্ত্রী ●   ইন্টারনেট- ফেসবুক-টিকটকের ক্যাশ সার্ভার বন্ধ ●   সহিংসতার সব ঘটনা স্বচ্ছ ও বিশ্বাসযোগ্যভাবে তদন্ত করা উচিত: জাতিসংঘ ●   দেশব্যাপী হামলা–সংঘর্ষে জড়িতদের তালিকা করছে পুলিশ ও র‍্যাব ●   কোটা আন্দোলনের আগামী রোডম্যাপ জানালেন সমন্বয়ক নাহিদ ইসলাম ●  
ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

BBC24 News
বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাবো: করণ জোহর
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাবো: করণ জোহর
৫৬৫ বার পঠিত
বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাবো: করণ জোহর

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহর স্বজন-পোষণের অভিযোগে অনেকবারই সমালোচিত হয়েছেন। তবে অভিনেতা সুশান্ত রাজপুতের মৃত্যুর পরি এ সমালোচনায় অভিনেত্রী কঙ্গনা রনৌত করনকে ‘মুভি মাফিয়া’ বলে মন্তব্য করে আরো ঘি ঢেলেছিলেন। কঙ্গনার এমন মন্তব্যের জবাবে এবার মুখ খুললেন করণ জোহর ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কফি উইথ করণের মঞ্চে সঞ্চালক করণকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। পরবর্তীতে একাধিক পোস্ট ও সাক্ষাৎকারে করণ জোহরকে ‘মুভি মাফিয়া’ বলে বিদ্রূপ করেছেন বলিউড কুইন। সিনেমা সমালোচক সুচারিতার সঙ্গে সাক্ষাৎকারে করণ জোহর তারই জবাবে বলেন, ‘গত তিন বছরে আমি যে পরিমাণ ঘৃণা কুড়িয়েছি সেটা আমার মাকে খুব বেশি প্রভাবিত করেছে। আমি ওনাকে রীতিমতো কুঁকড়ে যেতে দেখেছি। টিভি চ্যানেল, সোশ্যাল মিডিয়া সর্বত্র আমাকে নিয়ে সমালোচনা দেখে উনি একদম চুপ হয়ে গেছেন।

এরপর করণ আরো যোগ করে বলেন, কিন্তু ওইসময় আমাকে শক্ত থাকতে হয়েছে,আমার মায়ের জন্য এবং নিজের জন্য। নিজেকে নগ্ন বলে মনে হত যা ঘটছিল। এখন তো সকলে কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাব? কার সঙ্গে লড়ব? লোকজন কিছু না জেনেই অনেক কিছু বলেছে আমার সম্পর্কে। তারা জানেই না আমি আসলে কেমন মানুষ, মনে মনে আমাকে নিয়ে একটা ধারণা তৈরি করেছে যে আমি মাফিয়া, সেই নিয়ে কথা বলতেই থাকে। তাদের হয়ত ধারণাই নেই প্রতিদিন একজন প্রযোজককে কোন লড়াইটা লড়তে হয়’।

বিতর্কের মাঝেও বক্স অফিসে করণের ছবি ভাল ব্যবসা করেছে। আলিয়া-রণবীর অভিনীত এই ছবি মাত্র ১০ দিনেই পার করেছে ১০০ কোটির গণ্ডি। আলিয়া, রণবীর ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির মতো তারকারা।



আর্কাইভ

মার্কিন দূতাবাসের কর্মীদের বাংলাদেশ থেকে চলে যাওয়ার বিষয়ে অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র
বানিজ্যিক ব্যাংকগুলোকে ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক
পরিস্থিতি আরও খারাপ হতে পারে: কাদের
সহিংসতাকারীদের শাস্তির মুখোমুখি করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী
ইন্টারনেট- ফেসবুক-টিকটকের ক্যাশ সার্ভার বন্ধ
সহিংসতার সব ঘটনা স্বচ্ছ ও বিশ্বাসযোগ্যভাবে তদন্ত করা উচিত: জাতিসংঘ
দেশব্যাপী হামলা–সংঘর্ষে জড়িতদের তালিকা করছে পুলিশ ও র‍্যাব
কোটা আন্দোলনের আগামী রোডম্যাপ জানালেন সমন্বয়ক নাহিদ ইসলাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ, নিহত ১৯