শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

BBC24 News
রবিবার, ৮ অক্টোবর ২০২৩
প্রথম পাতা » নির্বাচন | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আ.লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন- এমডি জালাল
প্রথম পাতা » নির্বাচন | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আ.লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন- এমডি জালাল
৩৩৫ বার পঠিত
রবিবার, ৮ অক্টোবর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আ.লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন- এমডি জালাল

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক ঢাকা: ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনে আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিতব্য উপনির্বাচনে এমপি পদে আওয়ামী লীগ দলীয় মনোয়ন পত্র জমা দিয়েছেন সাংবাদিক এমডি জালাল। শনিবার (৭ অক্টোবর) বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ এর দলীয় কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সচিব  ও ভাইস চ্যান্সেলর ড.আরিফুর রহমান, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও আওয়ামী লীগ নেতা মোঃ ইসমত আলী, আওয়ামী লীগ নেতা মাহফুজ আলী, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন, শিক্ষক ও সাংবাদিক সাহাগীর মৃধা, সাংবাদিক রাকিবুর রহমান রকিবসহ বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মী, গণ মাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেণির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সাংবাদিক এমডি জালাল ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামের কৃতি সন্তান। জাতিসংঘের রেজিস্ট্রার্ড ডেলিগেট ও বিবিসিনিউজ টোয়েন্টিফোর এর হেড অব নিউজ হিসেবে কাজ করার পাশাপাশি তিনি আওয়ামী লীগ দলীয় রাজনীতির সাথে দীর্ঘদিন ধরে জড়িত থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ দলীয় অনেক শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের আস্থা অর্জন করেছেন। তিনি প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে দেশের মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে জাতিসংঘ ও বিশ্বের বিভিন্ন দেশ সফর করেছেন।

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) নির্বাচনী এলাকার উপনির্বাচনে এমপি প্রার্থী ও নৌকা প্রতীকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক এমডি জালাল বলেন, দীর্ঘ ১৫ বছর ধরে আওয়ামী লীগ দলের হয়ে নিরলসভাবে কাজ করে আসছি। দল ও দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের পাশে থেকে দলের সুখে-দুঃখে কাজ করছি।

তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) নির্বাচনী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সাধ্যমত সামর্থ্য অনুযায়ী তাদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। করুনাকালীন দুঃসময়সহ বিভিন্ন সংকটকালীন সময়ে এলাকার জনগণের পাশে থেকে দলীয় কার্যক্রম পরিচালনাসহ এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে সাধ্যমত কাজ করে যাচ্ছি। হাইকমান্ডসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও নিজ নির্বাচনী এলাকার দলীয় নেতা-কর্মী ও এলাকার জনগণের দোয়া নিয়ে উপনির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছি। দলের প্রতি আমার ত্যাগ বিবেচনায় উপনির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে বলে আমি আশাবাদী।



আর্কাইভ

ইসরায়েলি সেনাবাহিনী মানবাধিকার লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র
ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে ইইউ
ভারত-বাংলাদেশ সম্পর্কে নাটকীয় উন্নতি হয়েছে: জয়শঙ্কর
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৫
ইসরায়েল-সৌদি সম্পর্ক ‘স্বাভাবিক’ করতে যুক্তরাষ্ট্রের নিরাপত্তা চুক্তি সম্পন্ন: ব্লিংকেন
বাংলাদেশে ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড
শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধের নির্দেশনা
বাংলাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
ভারতে কোনো স্বৈরাচার নেই: মোদি
বাংলাদেশে বিনিয়োগ করবে অস্ট্রিয়া