শিরোনাম:
ঢাকা, সোমবার, ৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

BBC24 News
বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » আজ বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » আজ বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন
২৪৯ বার পঠিত
বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আজ বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন

বিবিসি২৪নিউজ, বিনোদন প্রতিবেদক: জন্মদিনে ভক্তদের যে বার্তা দিলেন শাহরুখ খান। ইন্ডাস্ট্রির সেই মানুষের জন্মদিন, যাকে কেউ কেউ জীবনের সর্বোচ্চ সম্মানিত মানুষের আসনে রেখেছেন। আবার এমন অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষী রয়েছেন, যারা তাকে সরাসরি দেখার জন্য কয়েকশ কিলোমিটার দূর থেকে ছুটে এসেছেন তারকার বাড়ির সামনে।

জন্মদিন উপলক্ষ্যে বুধবার রাত থেকেই শুভাকাঙ্ক্ষীরা ভিড় করছিলেন মান্নতের বাইরে। শারুখের জন্মদিন ঘিরে ভিড় সামলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে হয় মহারাষ্ট্র সরকারকে। আগত শুভাকাঙ্ক্ষীরা অপেক্ষায় থাকেন, কখন আসবেন তাদের প্রিয় তারকা। হাত নাড়বেন, আর সবার উদ্দেশে ছুড়ে দেবেন চুমু।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর বলছে, রাত ১২টা বাজতেই সবার দীর্ঘ অপেক্ষার অবসান পূরণ করেন শাহরুখ খান। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্টের সঙ্গে কালো টি-শার্ট, মাথায় কালো টুপি পরে মান্নতের ব্যালকনিতে আসেন তিনি। তাকে দেখা মাত্র আতশবাজি ফাটানো হয়। পোস্টার হাতে কেউ কেউ চিৎকার করতে থাকেন। আর হাতে থাকা ফোন ব্যস্ত প্রিয় নায়ককে ক্যামেরাবন্দি করতে।

এদিকে জন্মদিন উপলক্ষ্যে শুভাকাঙ্ক্ষীদের মান্নতের বাইরে ভিড়ের বিষয়টি আবেগতাড়িত করেছে নায়ককে। সোশ্যাল মিডিয়া এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে তিনি লেখেন, এটা অবিশ্বাস্য যে, আপনারা এত রাতেও শুভেচ্ছা জানানোর জন্য মান্নতের বাইরে জড়ো হয়েছেন। আমি একজন অভিনেতা মাত্র। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আর কিছুতেই পাই না আমি।

তিনি আরও লিখেছেন, আমি আপনাদের ভালোবাসার মাঝে বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে তা হলে―অন স্ক্রিন ও অফ স্ক্রিনে।

জানা গেছে, জীবনের বিশেষ দিন উপলক্ষ্যে এদিন একটি জাঁকজমক আয়োজন করতে যাচ্ছেন শাহরুখ খান। যেখানে অতিথির তালিকায় রয়েছেন বলিউড ভাইজান সালমান খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ ইন্ডাস্ট্রির অনেক খ্যাতিমান তারকারা।

শাহরুখ খান চলতি বছর দুটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। জিরোর ব্যর্থতার পর চার বছরের বিরতি কাটিয়ে দুটি সিনেমা মুক্তি পায় তার। এর মধ্যে একটি হাজার কোটির ওপরে ব্যবসা করেছে।



বাইডেনের চেয়ে ট্রাম্পের নেতৃত্বে বেশি আস্থা মার্কিনিদের
বিজয়ী ভাষণে যা বললেন শাহবাজ
পাকিস্তানের দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হয়ে দুর্নীতির বিরুদ্ধে কঠোর প্রতিশ্রুতি শাহবাজের
জার্মানির বিরুদ্ধে নিকারাগুয়ার মামলা
পাকিস্তানে প্রধানমন্ত্রী নির্বাচন কাল
আজ শেষ হচ্ছে একুশে বইমেলা
টেকনাফ সীমান্ত, মংডুর কাছে রাতভর ভয়াবহ সংঘর্ষ চলছে
নতুন মন্ত্রিসভায় শপথের জন্য ডাক পেলেন যাঁরা
ঢাকা বেইলি রোডে আগুনের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
ট্রাক ভর্তি লাশ আর লাশ, আহাজারিতে ভারি ঢামেক