শিরোনাম:
●   ইসরায়েল-সৌদি সম্পর্ক ‘স্বাভাবিক’ করতে যুক্তরাষ্ট্রের নিরাপত্তা চুক্তি সম্পন্ন: ব্লিংকেন ●   বাংলাদেশে ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ●   শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধের নির্দেশনা ●   বাংলাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ●   ভারতে কোনো স্বৈরাচার নেই: মোদি ●   বাংলাদেশে বিনিয়োগ করবে অস্ট্রিয়া ●   স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হামজা ইউসুফের পদত্যাগ ●   থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী ●   রাফায় ইসরায়েলের হামলায় এক পরিবারের ৯ জন নিহত, শুধু বেঁচে রইল মেয়েশিশুটি ●   ইসরাইল বিরোধী বিক্ষোভে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

BBC24 News
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » ঈদে শাকিবের বাসায় ছিলেন অপু বিশ্বাস
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » ঈদে শাকিবের বাসায় ছিলেন অপু বিশ্বাস
১৮১ বার পঠিত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈদে শাকিবের বাসায় ছিলেন অপু বিশ্বাস

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: ঢালিউড নায়িকা শবনম বুবলী এখনো নিজেকে শাকিবের বৈধ স্ত্রী দাবি করে কয়েক দিন আগে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেন। এটি ভালোভাবে নেননি অপু বিশ্বাস। অভিমান করে বসে ছিলেন তিনি।

তাই ঈদের দিন আব্রাহামকে সঙ্গে করে শাকিব খানের বাসায় যেতে চাননি। পরে শ্বশুর–শাশুড়ির অনুরোধে তিনি সেখানে যান।

শাকিব-অপুর এক ঘনিষ্ঠ সূত্র বলছে, বুবলীর সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে এসব কথা বলায় অপু বিশ্বাস মন খারাপ করেছিলেন শাকিব খানের ওপর।

পরে শাকিবের পক্ষ থেকে আশ্বস্ত করার পর নাকি অপুর মন গলে। পরে আব্রাহামকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে যান তিনি।

ঈদের দিন দুপুরের পর থেকে রাত প্রায় সাড়ে এগারোটা পর্যন্ত শাকিব খানের বাসায় ছিলেন অপু বিশ্বাস। শাকিবের বোন, বোনজামাই, চাচাতো ভাই, ভাইদের বউ ও বাচ্চারা শাকিবের বাসায় বেড়াতে এসেছিলেন। সবার সঙ্গে গল্প, আড্ডা, খাওয়াদাওয়া করে সময় কাটিয়েছেন ঢাকাই ছবির এই নায়িকা।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘সত্যি বলতে, একটা বিশেষ কারণে মনটা ভালো ছিল না আমার। শ্বশুর-শাশুড়ি ও ননদ আমাকে খুব ভালোবাসেন। তাদের কথা ফেলার ক্ষমতা আমার নেই। সবার সঙ্গে দিনটি বেশ ভালোভাবেই কেটেছে আমার।

অপু জানান, এদিন রাত প্রায় সাড়ে এগারোটা পর্যন্ত ছিলেন ওখানে। বলেন, ‘আব্রাহাম তো দাদার চোখের মণি। ছুটি থাকলে বেশির ভাগ সময়ই দাদাবাড়িতেই থাকে। দাদার সঙ্গে দারুণ জমে তার। ঈদের দিন বেশ মজা করেছে আব্রাহাম। কারণ, আমার ননদের মেয়ে, চাচাতো ভাই, বউদের সঙ্গে তাদের ছেলেমেয়েরা এসেছিল, সবার সঙ্গে হইচই করে দিনটি মজা করে পার করেছে আব্রাহাম। আমাদের বউদেরও আনন্দঘন কেটেছে দিনটি। খাওয়াদাওয়া শেষ করে আড্ডা দিতে দিতে অনেক রাত হয়ে যায়।

বছরের বিশেষ দিনে আপনি তো সব সময় শ্বশুর–শাশুড়িকে রান্না করে খাওয়ান। এটি আগেও অনেকবার গণমাধ্যমে বলেছেন। এই ঈদে তাদের জন্য কী করলেন? জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, এবার আমাকে রান্না করতে দেননি তারা। শাশুড়ি ও ননদ মিলে রান্না করেছেন। অনেক লোকজন ছিল এবার শ্বশুরবাড়িতে। অবশ্য সবার খাওয়াদাওয়ার সময় সহযোগিতা করেছি আমি।

এই অভিনেত্রী জানান, ঈদে শ্বশুরবাড়ির সবার জন্যই উপহার কিনেছেন তিনি। বলেন, শ্বশুর পাঞ্জাবি পরতে পছন্দ করেন। তাকে পাঞ্জাবি দিয়েছি। শাশুড়িকে শাড়ি দিয়েছি। ননদকে জামা কিনে দিয়েছি।

আর শাকিব খানকে? জানতে চাইলে হাসেন অপু। বলেন, প্রতিবারের মতো এবারও পাঞ্জাবি কিনেছি। তবে সেটি আমার শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে। ঈদের দিন আমি যে শাড়ি পরেছিলাম, শাকিবের পাঞ্জাবিও সেই রঙের।

এরপর শাকিবকে নিয়ে বুবলীর দেওয়া সাক্ষাৎকারের বিষয়ে জানতে চাইলে এড়িয়ে যেতে চান অপু বিশ্বাস। তিনি শুধু এটুকু বলেন, ‘কেউ যদি কাউকে ভর করে, চাপিয়ে দিয়ে সফল হতে চান, খুব একটা লাভ হবে না। আমি কাউকে উদ্দেশ করে কিছু বলতে চাই না। তবে যে, যেটি করবে, তার ফলও সে পাবে।’

এদিকে নতুন ছবির শুটিংয়ে আজ রাতে ভারতে যাওয়ার কথা শাকিবের। জানা গেছে যে দেশ ছাড়ার আগে শাকিবের বাসায় যাওয়ার কথা আছে অপু ও আব্রাহামের।



ইসরায়েল-সৌদি সম্পর্ক ‘স্বাভাবিক’ করতে যুক্তরাষ্ট্রের নিরাপত্তা চুক্তি সম্পন্ন: ব্লিংকেন
বাংলাদেশে ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড
শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধের নির্দেশনা
বাংলাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
ভারতে কোনো স্বৈরাচার নেই: মোদি
বাংলাদেশে বিনিয়োগ করবে অস্ট্রিয়া
স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হামজা ইউসুফের পদত্যাগ
থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
রাফায় ইসরায়েলের হামলায় এক পরিবারের ৯ জন নিহত, শুধু বেঁচে রইল মেয়েশিশুটি
ইসরাইল বিরোধী বিক্ষোভে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার