শিরোনাম:
●   বাংলাদেশের খাদ্যে ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী ●   ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্টোন মিল ●   সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন ●   দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী ●   তিস্তা প্রকল্পে অর্থায়ন করবে ভারত ●   ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে ●   স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার ●   ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে ●   রাফায় হামলা চালালে ইসরায়েলকে মার্কিন সহযোগিতা বন্ধের হুমকি বাইডেনের ●   ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » ঘটতে যাচ্ছে উল্টো
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » ঘটতে যাচ্ছে উল্টো
৯৭০ বার পঠিত
মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘটতে যাচ্ছে উল্টো

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক: সিনেমার গল্পের প্রয়োজনে মাঝে-মধ্যে নায়িকাদের ওজন কমানো হয়ে থাকে। এবার ঘটতে যাচ্ছে তার উল্টো। বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ছবির প্রয়োজনে তার ওজন বাড়াচ্ছেন।এই মুহূর্তে জোর কদমে সে প্রস্তুতিই নিচ্ছেন তিনি। তাও আবার ১৫ কেজি! পরিচালক লক্ষণ উতেকরের ছবি ‘মিমি’তে নিজের চরিত্রের প্রয়োজনেই ওজন বাড়াতে ব্যস্ত হয়ে পড়েছেন কৃতি। ছবিটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘মালা আয় ভয়চয়’ থেকে অনুপ্রাণিত। এটি ২০১১ সালে সেরা মারাঠি ছবি হিসেবে পুরস্কারও জিতে নেয়। কৃতির কথায়, ছবিটি তার ভীষণই পছন্দের।

এর জন্য তিনি তার সেরাটা দিতে চান। ‘মিমি’ ছবিটির জন্য ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, সত্যি বলতে আমার শারীরিক কাঠামোতে ওজন বাড়ানো চ্যালেঞ্জের। আমাকে মেটাবলিজমের সঙ্গে লড়াই করতে হবে, ক্যালোরি বাড়াতে হবে।

যদিও আমার হাতে খুবই কম সময় রয়েছে। তবুও পুরো বিষয়টি নিয়ে আমি খুবই উৎসাহী। তবে আপাতত কৃতির ভক্তরা অভিনেত্রীর ১৫ কেজি ওজন বাড়ার পর তাকে কেমন দেখতে লাগবে, সেটা ভাবতেই ব্যস্ত। প্রসঙ্গত, ‘মিমি’ ছবিটিতে কৃতি ছাড়াও দেখা যাবে অভিনেত্রী সাই তমহনকর ও পঙ্কজ ত্রিপাঠিকে।



ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্টোন মিল
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন
দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী
ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে
স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার
ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে
রাফায় হামলা চালালে ইসরায়েলকে মার্কিন সহযোগিতা বন্ধের হুমকি বাইডেনের
ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
রাফায় ইসরায়েলি অভিযান ঠেকাতে ‘জরুরি আন্তর্জাতিক পদক্ষেপ’ নেয়ার আহ্বান কাতারের
বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিবে : আইএমএফ