শিরোনাম:
●   অবশেষে স্বজনদের কাছে ফিরলেন নাবিকরা ●   বিশ্বে উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি ●   মার্কিন স্যাংশন, ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: কাদের ●   ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ●   দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স ●   বাংলাদেশে বিনিয়োগ ও হজ ভিসার সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ●   একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ●   ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার ●   রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন ●   ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

BBC24 News
সোমবার, ২০ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » জাতীয় | শিরোনাম | সাবলিড » আজ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা
প্রথম পাতা » জাতীয় | শিরোনাম | সাবলিড » আজ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা
১১৬৩ বার পঠিত
সোমবার, ২০ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আজ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক:টানা তিন দিন সকাল থেকে দুপুর পর্যন্ত রোদের তেজ দেখে অনেকে ভেবেছিলেন, শীত কি তবে বিদায় নিল? এমন অবস্থায় আবারও তাপমাত্রা কমার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। রাজশাহী ও রংপুর বিভাগের বেশ কয়েকটি জেলায় আজ রোববার সামান্য বৃষ্টি হয়েছে।আহ সারা দেশের কয়েকটি জেলায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আগামীকাল তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস কমতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আগামী মঙ্গলবার থেকে দেশের কয়েকটি স্থানে শুরু হতে পারে শৈত্যপ্রবাহ।

এ বিষয়ে আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ রুহুল কুদ্দুস বলেন, রোদের কারণে দিনের বেলা তাপ বেড়ে গিয়ে যে অস্বস্তিকর আবহাওয়া তৈরি হয়েছিল, তা কিছুটা হলেও কমতে পারে আগামীকাল। আকাশে মেঘ ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পাশাপাশি তাপমাত্রাও কমতে পারে। তবে গত এক সপ্তাহ আগে যে তীব্র শীত শুরু হয়েছিল, তা আপাতত অনুভূত হওয়ার সম্ভাবনা কম।

গতকাল সকাল থেকেই ঢাকার বাতাস ছিল অত্যন্ত অস্বাস্থ্যকর। বিশ্বের বায়ুমান পর্যবেক্ষণকারী আন্তর্জাতিক প্রতিষ্ঠান এয়ার ভিজ্যুয়ালের তথ্য অনুযায়ী, আজ রাত পৌনে আটটার দিকে বিশ্বের দূষিত বায়ুর শহরের তালিকায় ঢাকার অবস্থান ছিল দ্বিতীয়।



অবশেষে স্বজনদের কাছে ফিরলেন নাবিকরা
বিশ্বে উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি
মার্কিন স্যাংশন, ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: কাদের
ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু
দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে
ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার
রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন
ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
প্রায় ৭০ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়ন চাই : সৌদি সরকার