শিরোনাম:
●   যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক ●   ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ ●   বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে ●   পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক ●   ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার ●   বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন ●   রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা ●   গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার ●   জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি ●   মুক্তিকামী জনতার ওপর গুলি চালায় মেজর জিয়া: শেখ হাসিনা
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

BBC24 News
বুধবার, ২২ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » নির্বাচন | শিরোনাম | সাবলিড » গণজোয়ার দেখে আতিক ভড়কে গেছেন- তাবিথ
প্রথম পাতা » নির্বাচন | শিরোনাম | সাবলিড » গণজোয়ার দেখে আতিক ভড়কে গেছেন- তাবিথ
১০২৯ বার পঠিত
বুধবার, ২২ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গণজোয়ার দেখে আতিক ভড়কে গেছেন- তাবিথ

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক: ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, আমাদের পক্ষে সাধারণ মানুষের যে গণজোয়ার, তা দেখে আমার প্রতিপক্ষ আতিকুল ইসলাম ভয় পেয়েছেন। তিনি মানসিক অশান্তিতে আছেন। এ কারণেই উনি আমার ওপর হামলার ঘটনাকেও অসত্য অবাস্তব কথা বলছেন।

বুধবার সকালে রাজধানীর আশকোনা হাজী ক্যাম্প এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার রাজধানীর গাবতলীতে নির্বাচনী প্রচারের সময় তাবিথ আউয়ালের ওপর হামলা হয়। এ ঘটনায় তার কর্মী-সমর্থক মিলিয়ে ৮০ জন আহত হওয়ার অভিযোগ করেছে বিএনপি।

এ বিষয়ে তাবিথ আউয়াল আজ বলেন, আমরা ইসিতে সুস্পষ্ট অভিযোগ দিয়েছি। হামলার সময় ওই এলাকার কাউন্সিলর প্রার্থী উপস্থিত ছিলেন। আমাকে টার্গেট করেই হামলাটি করা হয়েছিল। শুধু মাথায় ও মুখে আমি আঘাত পেয়েছি।

পুলিশ মামলা নিচ্ছে না অভিযোগ করে তাবিথ বলেন, আমার প্রতিপক্ষ পুলিশ প্রশাসনকে প্রভাবিত করার চেষ্টা করছে। মঙ্গলবার রাতে আমরা চেষ্টা করেছিলাম থানায় একটি মামলা করতে। কিন্তু সেই মামলা গ্রহণ করা হয়নি। দারুসসালাম থানার ওসি মামলা নেননি।

নির্বাচন কমিশন নিয়ে অভিযোগের সুর ছিল ধানের শীষের মেয়রপ্রার্থীর কণ্ঠে। তিনি বলেন, নির্বাচন কমিশন কতটুকু নিরপেক্ষ কাজ করছে তা দেখার বিষয়। মঙ্গলবার আমার প্রচারে হামলা হয়েছে। অনেকে আহত হয়েছি। আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি। তারা তদন্ত কমিটি গঠন করেছে। ৪৮ ঘণ্টা সময় নিয়েছে। আমরা অপেক্ষা করছি– আমরা দেখতে চাই, তারা কী পদক্ষেপ নেয়।

‘নির্বাচন কমিশনের উচিত ছিল আগে থেকেই অ্যাকটিভ হওয়া। একজন ম্যাজিস্ট্রেটকে সঙ্গে রাখা’-যোগ করেন তাবিথ।



আর্কাইভ

যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক
ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ
বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে
পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক
ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার
বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন
রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা
গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার
জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে সরকার