শিরোনাম:
●   গাজা ইস্যুতে পদ ছাড়লেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র হালা রাহরিত ●   সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী ●   এক লাখ টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত ●   মধ্যপ্রাচ্যে সংঘাতে বৈশ্বিক মূল্যস্ফীতি বাড়তে পারে: বিশ্বব্যাংক ●   যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে ●   স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক ●   ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » অভিনেতার সঙ্গে বিছানায় অন্তরঙ্গ- ঊর্বশী
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » অভিনেতার সঙ্গে বিছানায় অন্তরঙ্গ- ঊর্বশী
১৯০৫ বার পঠিত
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অভিনেতার সঙ্গে বিছানায় অন্তরঙ্গ- ঊর্বশী

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক:বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা বর্তমানে র‌্যাম্প শো ও টিভিসি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ তার অভিনীত ‘পাগলপান্তি’ ছবিটি মুক্তি পায় গত বছর। এরপর আর নতুন কোন ছবিতে দেখা যায়নি তাকে। তবে এবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। ঊর্বশী এ ছবির মাধ্যমে চমকই দেখাতে চলেছেন বলা যায়।

যদিও ছবিটির নাম ঠিক হয়নি। এটি প্রযোজনা করছেন একতা কাপুর। তবে বেশ গোপনে এর শুটিং হয়েছে। এরইমধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে। তবে বিষটি গোপন রাখতে চাইলেও তা আর হয়নি। কারণ এরইমধ্যে ছবিতে ঊর্বশীর একটি রগরগে দৃশ্যের ছবি প্রকাশ হয়ে গেছে।

এ ছবিতে দেখা যাচ্ছে একজন তরুণ অভিনেতার সঙ্গে বিছানায় অন্তরঙ্গ নায়িকাকে। আর বিয়ষটি সামনে আসতেই ছবিটি নিয়ে মুখ খুলেছেন ঊর্বশী। জানা গেছে, এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে নানা রূপে তাকে দেখা যাবে। এক এক সময় এক এক রূপ ধারণ করেন তিনি। এ বিষয়ে ঊর্বশী বলেন, অনেকটা গোপনেই এর অর্ধেক শুটিং শেষ হয়েছে। কারণ আমরা চেয়েছিলাম এটা চমক হিসেবে দর্শকদের কাছে আসুক।

তবে শুটিংয়ের একটি দৃশ্যের ছবি প্রকাশ হয়ে যায়। বিষয়টি অনাকাঙ্খিত হলেও দর্শকদের কাছে বিষয়টি চমক হয়েই ধরা দিয়েছে। আমি মনে করি এটা আমার ক্যারিয়ারের অন্যতম ছবি হতে চলেছে। এখানে কয়েকটি রূপে আমাকে দেখা যাবে। তবে ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না।



গাজা ইস্যুতে পদ ছাড়লেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র হালা রাহরিত
সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী
এক লাখ টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত
মধ্যপ্রাচ্যে সংঘাতে বৈশ্বিক মূল্যস্ফীতি বাড়তে পারে: বিশ্বব্যাংক
যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে
স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক
ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র
ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী