শিরোনাম:
●   ইসরায়েলকে উত্তেজনা এড়াতে পশ্চিমা মিত্রদের আহ্বান ●   ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন আনল সৌদি সরকার ●   ইসরাইলে হামলার তথ্য আমেরিকাকে জানিয়ে দেয় সৌদি আরব ও সংযুক্ত আরব! ●   শেখ হাসিনা ক্ষমতার স্বর্ণযুগ উপভোগ করছেন’ ●   ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না মধ্যপ্রাচ্যে দেশগুলো ●   ইরানের হামলা ইসরায়েলের ক্ষতি ১০০ কোটি ডলার ●   বিশ্ব আরেকটি যুদ্ধের ভার বহন করতে পারবে না : জাতিসংঘ মহাসচিব ●   ইরানের হামলায় ইসরাইলের গোয়েন্দা কেন্দ্র ও বিমানঘাঁটি ধ্বংস হয়েছে’ ●   বাংলাদেশে নানা আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপিত ●   মুক্তিপণ নিয়ে তীরে ওঠার পর আট সোমালিয়ার জলদস্যু গ্রেপ্তার
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ১ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » নির্বাচন | শিরোনাম | সাবলিড » রঙিন ছবি ব্যবহার না করায় ভোটার বেশি হয় নাই- তাপস
প্রথম পাতা » নির্বাচন | শিরোনাম | সাবলিড » রঙিন ছবি ব্যবহার না করায় ভোটার বেশি হয় নাই- তাপস
১৭৮৬ বার পঠিত
শনিবার, ১ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রঙিন ছবি ব্যবহার না করায় ভোটার বেশি হয় নাই- তাপস

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক:নির্বাচনী আচরণবিধি কঠোর হওয়া ও প্রচারণায় রঙিন ছবি ব্যবহার না করার কারণে ভোটারের সংখ্যা কম হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

শনিবার বিকাল ৪টার দিকে ভোট গ্রহণ শেষে রাজধানীর গ্রিনরোডে নিজের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

তাপস বলেন, ভোটের হার ৪০ শতাংশের মতো হতে পারে। তবে নির্বাচনী আচরণবিধি কঠোর না হয়ে সহজ করা হলে আরও বেশি ভোটারদের উদ্বুদ্ধ করা যেত। এ ছাড়া সাদা-কালো ছবির চেয়ে রঙিন ছবি নিয়ে গেলে ভোটারদের আগ্রহ হয়তো আরও বাড়ত।

তবে প্রার্থীরা চেষ্টা করেছেন ভোটারদের ভোটকেন্দ্রে আনতে। এছাড়া আমরা গণসংযোগ করতে ভোটারদের ঘরে ঘরে গিয়েছি। তখন সবাই স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছিলেন। তাই আরও বেশি ভোটার উপস্থিতি আশা করেছিলাম।

তাছাড়া মাত্র এক বছর আগে জাতীয় নির্বাচন হওয়ার কারণে স্থানীয় নির্বাচনে হয়তো অনেকে ভোট দিতে আসেননি।প্রতিপক্ষের অভিযোগ বিষয়ে তিনি বলেন, নির্বাচনের শুরু থেকেই তারা অভিযোগ করে যাচ্ছেন। অভিযোগের ঝুড়ি ভরে গেছে। তারা নির্বাচনে অংশ নিয়ে অভিযোগ তালিকা সম্পন্ন করতে পেরেছে। এসব অভিযোগ অমূলক।

জয়ের ব্যাপারে আশাবাদী হয়ে তাপস বলেন, ভোটাররা সাদরে গ্রহণ করেছে। মেয়র নির্বাচিত হলে সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে।



আর্কাইভ

ইসরায়েলকে উত্তেজনা এড়াতে পশ্চিমা মিত্রদের আহ্বান
ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন আনল সৌদি সরকার
ইসরাইলে হামলার তথ্য আমেরিকাকে জানিয়ে দেয় সৌদি আরব ও সংযুক্ত আরব!
ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না মধ্যপ্রাচ্যে দেশগুলো
ইরানের হামলা ইসরায়েলের ক্ষতি ১০০ কোটি ডলার
বিশ্ব আরেকটি যুদ্ধের ভার বহন করতে পারবে না : জাতিসংঘ মহাসচিব
ইরানের হামলায় ইসরাইলের গোয়েন্দা কেন্দ্র ও বিমানঘাঁটি ধ্বংস হয়েছে’
বাংলাদেশে নানা আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপিত
মুক্তিপণ নিয়ে তীরে ওঠার পর আট সোমালিয়ার জলদস্যু গ্রেপ্তার
ইসরায়েল নিয়ে পরবর্তী পরিকল্পনা জানালেন ইরান