শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮

BBC24 News
শনিবার, ৭ আগস্ট ২০২১
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » পরীমনি- হেলেনা-রাজ-পিয়াসা ও মৌয়ের বাসায় সিআইডির একযোগে তল্লাশি
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » পরীমনি- হেলেনা-রাজ-পিয়াসা ও মৌয়ের বাসায় সিআইডির একযোগে তল্লাশি
২২৫ বার পঠিত
শনিবার, ৭ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পরীমনি- হেলেনা-রাজ-পিয়াসা ও মৌয়ের বাসায় সিআইডির একযোগে তল্লাশি

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক ঢাকাঃ ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি, আলোচিত প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌয়ের বাসায় একযোগে তল্লাশি চালিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এছাড়া হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসা থেকে অভিযান চালিয়ে জব্দ করা হয়েছে ল্যাপটপ, মোবাইল ফোন, পেন-ড্রাইভ ও বিভিন্ন কাগজপত্র।

শনিবার (৭ আগস্ট) বিকেল থেকে তাদের বাসায় একযোগে অভিযান শুরু হয়। রাতে বিষয়টি নিশ্চিত করেন সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

তিনি বলেন, মামলার তদন্তের স্বার্থে পরীমনি, পিয়াসা, মৌ, রাজের বাসায় তল্লাশি চালানো হয়েছে। অভিযানে বিভিন্ন ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

তল্লাশি শেষে সিআইডি কর্মকর্তারা সাংবাদিকদের বলেন, ‘প্রয়োজন হলে আবারও তল্লাশি চালাবেন তারা।

এর আগে বিকেলে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় সিআইডির অভিযানের কথা জানা যায়। বিষয়টি নিশ্চিত করে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. আজাদ রহমান বলেন, হেলেনা জাহাঙ্গীরের মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। সেই মামলার তদন্তের পরিপ্রেক্ষিতেই তার বাসায় তল্লাশি চালানো হচ্ছে। তল্লাশি শেষে বিস্তারিত জানা যাবে।

সম্প্রতি র‍্যাব ও গোয়েন্দা পুলিশের একাধিক অভিযানে আটক হন পরীমনি, পিয়াসা, মৌ ও রাজ। তাদের সবার বাসা থেকেই মাদক উদ্ধার করা হয়েছে। তাদের পৃথক পৃথক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সবাই বিভিন্ন মেয়াদে রিমান্ডে আছেন। তাদের মামলাগুলো সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।



বিশ্বে অস্ত্র প্রতিযোগিতার নতুন সংকেত দিচ্ছে চীন?
সুদানে সেনাঅভ্যুত্থান, প্রধানমন্ত্রী গৃহবন্দী
ভারতকে ১০ উইকেটে হারালেন পাকিস্তান
বাংলাদেশে সংখ্যালঘু সুরক্ষা আইন বিষয়ে ‘তড়িৎ ব্যবস্থা’ নেওয়া হবে-আইনমন্ত্রী
স্বামীকে হত্যার পর শরীরের বিভিন্ন অংশ কেটে পাতিলে রাখেন স্ত্রী
আমেরিকাসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কারের প্রক্রিয়া শুরু তুরস্কের
মিয়ানমার আবারও রাখাইনে অভিযান চালানো পরিকল্পনা করছে-জাতিসংঘ
বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতিতে পৃথিবীর নাম্বার ওয়ান: পররাষ্ট্রমন্ত্রী
রংপুরে সাম্প্রদায়িক হামলা-অগ্নিসংযোগের অন্যতম হোতা গ্রেফতার
মালয়েশিয়ায় যাওয়ার সুযোগ পাচ্ছেন বিদেশি শ্রমিকেরা