শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ২৬ মার্চ ২০২২
প্রথম পাতা » তথ্যপ্রযুক্তি | প্রিয়দেশ | রাজনীতি | শিরোনাম » প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে- ড.হাছান মাহমুদ
প্রথম পাতা » তথ্যপ্রযুক্তি | প্রিয়দেশ | রাজনীতি | শিরোনাম » প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে- ড.হাছান মাহমুদ
৮০৮ বার পঠিত
শনিবার, ২৬ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে- ড.হাছান মাহমুদ

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিনিধিঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, হাত গুটিয়ে বসে থাকা ও দলীয় কর্মীদের সঙ্গে সম্পর্ক না রাখা নেতাদের আওয়ামী লীগের নেতৃত্বে থাকার দরকার নেই। টাকা দিয়ে যারা নেতা হতে চান, তাদেরও দলে প্রয়োজন নেই।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে রাজশাহীর দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার এ পর্যন্ত দেশের যে উন্নয়ন করেছে, তাতে মানুষের ভোট নৌকা বাদে অন্য কোথাও যাওয়ার কথা নয়। যদি যায়, তবে বুঝতে হবে নেতাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণের কারণে মানুষ ভোট দেননি। ঔদ্ধত্যপূর্ণ আচরণ আমরা দেখতে চাই না, এদের কারণে দেশের উন্নয়নে ভাটা পড়তে দিতে পারি না।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। প্রত্যেক মানুষের আয় বেড়েছে। দেশের কোনো মানুষ এখন দুঃখে নেই। এখন শ্রমিকের মজুরি বেড়েছে। দেশের কোথাও পাঁচশত টাকার কমে এখন দিনমজুর পাওয়া যায় না। শেখ হাসিনা আজকে দেশকে সেই জায়গায় নিয়ে গেছেন। সমগ্র পৃথিবী আজ বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ। সবাই শেখ হাসিনার প্রশংসা করছে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় যুবলীগের একগুচ্ছ কর্মসূচি পালনবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় যুবলীগের একগুচ্ছ কর্মসূচি পালন
তিনি বলেন, এখন গ্রামের অবস্থা এমন পর্যায়ে পৌঁছে গেছে যে, দেখে চেনার উপায় নেই। গ্রাম শহরে পরিণত হচ্ছে। গ্রামেও কাঁচা রাস্তা নেই। কুঁড়ে ঘর আর দেখা যায় না। দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। এখন রাজশাহী আর ঢাকার মধ্যে কোনো পার্থক্য নেই। এত সব উন্নয়নের কারণে দেশের মানুষ খুব সুখে আছে।

দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও বেগম আখতার জাহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু, সংসদ সদস্য ডা. মনসুর রহমান, আয়েন উদ্দিন ও আদিবা আনজুম মিতাসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ এবং সাধারণ সম্পাদক পদে মোজাম্মেল হকের নাম ঘোষণা করা হয়।



যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন
হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস
জলবায়ু পরিবর্তন ও চরম আবহাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া: ডব্লিউএমও রিপোর্ট
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল জ্যামাইকা
কাতারের সঙ্গে বাংলাদেশের ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
জলবায়ু পরিবর্তনে স্বাস্থ্যঝুঁকিতে বিশ্বের ৭০% শ্রমিক
অতিরিক্ত সচিব হলেন ১২৭ কর্মকর্তা
ব্রাহ্মণবাড়িয়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
ইরানের রাষ্ট্রপতির পাকিস্তান সফর