শিরোনাম:
●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী ●   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার উদাত্ত আহ্বান ●   যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন ●   হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

BBC24 News
শুক্রবার, ২৭ মে ২০২২
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল »
শুক্রবার, ২৭ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্কঃ মাতৃত্বকালীন ছুটির কারণে দীর্ঘ সময় ধরে অভিনয়ে নেই নুসরাত ইমরোজ তিশা। একমাত্র কন্যাকে নিয়েই তার সব ব্যস্ততা। তবে কিছুদিন আগে থেকে কাজ শুরু করেছেন তিনি। বঙ্গবন্ধুর বায়োপিকের ডাবিং করেছেন।

সিনেমাটির প্রচারে গিয়েছেন কান চলচ্চিত্র উৎসবেও। অবশ্য গত ঈদের আগে থেকেই অনবরত কাজের প্রস্তাব পাচ্ছেন তিশা। কিন্তু সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন। কান উৎসবে অংশ নেওয়া শেষে শিগ্গির দেশে ফিরবেন তিশা। ফিরেই নাটকে অভিনয় শুরু করবেন-এমনটাই আভাস মিলেছে তার কথায়।

কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার আগের দিন তিনি বলেন, ‘অভিনয়ের কারণেই আমি আজকের এ অবস্থানে এসেছি। মানুষ আমাকে এ কাজের জন্যই সবচেয়ে বেশি ভালোবাসেন। তবে ব্যক্তিগত জীবনের কিছু কাজের জন্য অভিনয় থেকে বিরত আছি।

ইচ্ছা আছে নাটক দিয়েই অভিনয়ে ফেরার। আগামী ঈদের একাধিক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। এখান থেকেই বাছাই করে কিছু নাটকে অভিনয় করব।’ এদিকে তিশা মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন। আগামী ঈদে এ অনুষ্ঠানটিতে আবারও উপস্থাপনার কাজে তাকে দেখা যেতে পারে।’



ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন
হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস