শিরোনাম:
●   কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু ●   ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ ●   জলবায়ুর পরিবর্তন মোকাবেলায় প্রকৌশলীদের কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী ●   পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের ●   টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন ●   বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি ●   সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয় ●   সেনাবাহিনীকে দক্ষ করে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী ●   ইসরাইলের সঙ্গে সম্পর্কের বিষয়ে সৌদিকে যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি ●   সুন্দরবনের আগুন নেভাতে কাজ করছে নৌ ও বিমান বাহিনী
ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ৪ জুন ২০২২
প্রথম পাতা » ইউরোপ | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » ব্রিটেন রানী এলিজাবেথকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
প্রথম পাতা » ইউরোপ | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » ব্রিটেন রানী এলিজাবেথকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
৭২৬ বার পঠিত
শনিবার, ৪ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ব্রিটেন রানী এলিজাবেথকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

---বিবিসি২৪নিউজ,কুটনৈতিক প্রতিবেদক ঢাকাঃ ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের সিংহাসন আরোহণের ৭০ বছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুভেচ্ছা বার্তায় রানীর সুস্বাস্থ্য ও শুভ কামনা জানানো হয়েছে।শুক্রবার (৩ জুন) লন্ডনের বাংলাদেশ হাইকমিশন এ তথ্য জানায়।

শুভেচ্ছা বার্তায় রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী উভয়েই রানীর সুস্বাস্থ্য, সুখ এবং দীর্ঘায়ু কামনা করেছেন।একই সাথে তারা যুক্তরাজ্যের বন্ধুত্বপূর্ণ জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার বার্তায় বলেন, যুক্তরাজ্যের সিংহাসনে আরোহণের প্ল্যাটিনাম জয়ন্তী এবং গৌরবময় ৭০ বছরের এই শুভক্ষণে আপনার সেবা ও উৎসর্গের জন্য আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।
আপনার প্ল্যাটিনাম জয়ন্তীতে আমি বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে বিশেষ বন্ধুত্ব - সহযোগিতার বন্ধনকে আরও গভীর ও প্রশস্ত করতে ঘনিষ্ঠভাবে কাজ করার অঙ্গীকার পু নর্ব্যক্ত করছি৷

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বার্তায় বলেন, বাংলাদেশের সরকার, জনগণ ও আমার পক্ষ থেকে আপনার সিংহাসন আরোহণের প্ল্যাটিনাম জয়ন্তীতে আন্তরিক অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানাই। গত সাত দশকে আপনার অনুকরণীয় সানুগ্রহ, কর্তব্য এবং সেবার জন্য আমি বিশেষ শ্রদ্ধা জানাই ।বিশ্বের দীর্ঘতম রানী এবং কমনওয়েলথের প্রধান হিসেবে আপনার অসাধারণ নেতৃত্ব এবং উত্তরাধিকার আমাদেরকে অনুপ্রাণিত করবে। আমাদের শক্তি ও ঐক্যের প্রতীক হিসেবে থাকবে।



আর্কাইভ

কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু
ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ
পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন
বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয়
ইসরাইলের সঙ্গে সম্পর্কের বিষয়ে সৌদিকে যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি
সুন্দরবনের আগুন নেভাতে কাজ করছে নৌ ও বিমান বাহিনী
আবারও লন্ডনের মেয়র সাদিক খান
পুরুষদের বিদেশ গমন নিষিদ্ধ করলো মিয়ানমার