শিরোনাম:
●   যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে ●   স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক ●   ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

BBC24 News
সোমবার, ১৪ নভেম্বর ২০২২
প্রথম পাতা » খেলাধুলা | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » বিশ্বকাপ সেরা একাদশে নেই কোনো বাংলাদেশি
প্রথম পাতা » খেলাধুলা | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » বিশ্বকাপ সেরা একাদশে নেই কোনো বাংলাদেশি
২৫৬ বার পঠিত
সোমবার, ১৪ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বকাপ সেরা একাদশে নেই কোনো বাংলাদেশি

---বিবিসি২৪নিউজ,স্পোর্টস ডেস্কঃ ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের মাধ্যমে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা নেমেছে গতকাল রোববার। এরই মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশ ঘোষণা করেছে আইসিসি। ১১ জনের চারজনই চ্যাম্পিয়ন দল ইংল্যান্ডের।

রানার্সআপ পাকিস্তানের দু’জন, ভারতের দু’জন এবং নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা থেকে একজন করে জায়গা পেয়েছেন সেরা একাদশে। দ্বাদশ খেলোয়াড় হিসেবে রয়েছেন ভারতের হার্দিক পান্ডিয়া। যদিও ঘোষিত সেরা দলে সুযোগ হয়নি বাংলাদেশের কোনো ক্রিকেটারের।

আইসিসির সেরা একাদশে আছেন ইংল্যান্ডকে দ্বিতীয় বিশ্বকাপ জেতানো অধিনায়ক, উইকেটকিপার বাটলার। সঙ্গে তার সতীর্থ অ্যালেক্স হেলস, পেসার স্যাম কারান ও মার্ক উড। নিউ জিল্যান্ডের তারকা গ্লেন ফিলিপস, টুর্নামেন্টের শীর্ষ ব্যাটসম্যান ভারতের বিরাট কোহলি, পাকিস্তানের বাঁহাতি পেসার শাহীন শাহ আফ্রিদি ও জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা জায়গা করে নিয়েছেন আসরের সেরা একাদশে। দক্ষিণ আফ্রিকা থেকে শুধুমাত্র আনরিখ নরকিয়া এই দলে। দ্বাদশ খেলোয়াড় হিসেবে নাম আছে ভারতের হার্দিক পান্ডিয়ার।

আইসিসির চোখে টুর্নামেন্ট সেরা দল: অ্যালেক্স হেলস, জস বাটলার, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, গ্লেন ফিলিপস, সিকান্দার রাজা, শাদাব খান, স্যাম কারান, আনরিখ নরকিয়া, মার্ক উড, শাহীন শাহ আফ্রিদি এবং হার্দিক পান্ডিয়া (দ্বাদশ খেলোয়াড়)।



যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে
স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক
ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র
ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী