শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

BBC24 News
রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | লাইফস্টাইল » কুছ কুছ হোতা হ্যায়’ ছবি বলিউডের সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমা?
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | লাইফস্টাইল » কুছ কুছ হোতা হ্যায়’ ছবি বলিউডের সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমা?
৪৬৭ বার পঠিত
রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুছ কুছ হোতা হ্যায়’ ছবি বলিউডের সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমা?

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্কঃ প্রায় ২৫ বছর আগে মুক্তি পাওয়া বলিউডের সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমাগুলোর মধ্যে একটি ‘কুছ কুছ হোতা হ্যায়’। যে সিনেমায় ছিল শাহরুখ খান ও কাজল। এ ছাড়াও আরও একজন ছিল এ সিনেমায়। যে সারারাত আকাশের তারা গুনত। মনে আছে ছোট্ট সেই সর্দারের কথা?

সেই ছোট্ট পাঞ্জাবি সর্দারের কথা, যার নাম পারজান দস্তুর। ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমা পারজানের সেই দৃশ্যগুলোর একটি ভিডিও পারজান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পিন পোস্ট করে রেখেছেন। সেই ছবিতে শাহরুখের কোলে থাকা সেই পারজান দস্তুর এখন আর ছোট নেই। বছর দুই আগে বিয়েও সেরে নিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত সিনেমা ‘পাঠান’। সিনেমাটি বক্স অফিসের অনেক রেকর্ড গুঁড়িয়ে দিচ্ছে। কয়েক দিন আগে ইনস্টাগ্রামে শাহরুখের সঙ্গে একটি ছবি শেয়ার করেন পারজান। ছবির ক্যাপশনে তিনি লেখেন- ‘যখন পাঠানের সঙ্গে পারজানের সাক্ষাৎ’ এই ক্যাপশনে ছবিটি শেয়ার করেন তিনি।

---এই পোস্টের মন্তব্যের ঘরে অনেকেরই একটা প্রশ্ন। ‘এখনো কি তারা গুনছ?’ যার মানে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সেই পারজানকে সবাই এখনো মনে রেখেছে। মনে রেখেছে ছবিতে ‘তুস্যি যা রাহে হো…তুস্যি না যাও’–এর মতো সংলাপগুলোও। ‘কহো না প্যায়ার হ্যয়’, ‘মহব্বতে’, ‘জুবেইদা’, ‘কাভি খুশি কাভি গম’, ‘হাম তুম’ ইত্যাদি ছবিতে শিশু অভিনেতা হিসেবে দর্শকদের মন জয় করা পারজানকে এখন আর বড় পর্দায় দেখা যায় না। তবে কাজ করে যাচ্ছেন ক্যামেরার পেছনে। সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন বেশ কিছু সিনেমায়।



মালয়েশিয়ায় বাংলাদেশিদের দুরবস্থায় নিয়ে হতাশ : জাতিসংঘ
ইসরায়েলের হামলা পাল্টা জবাব দেবে না- ইরান
দেশব্যাপী হিট অ্যালার্ট জারি
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান
ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস
মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী
ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান