শিরোনাম:
●   ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান ●   ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা ●   ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ●   ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস ●   মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত ●   প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী ●   ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান ●   ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার উদ্যোগ যুক্তরাষ্ট্র-ইইউ’র ●   কারাবন্দি থেকে আবারো গৃহবন্দি সু চি ●   আদিবাসী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহযোগিতা করবে ইউএনডিপি’- গণপূর্তমন্ত্রী
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ২৫ মার্চ ২০২৩
প্রথম পাতা » আর্ন্তজাতিক | এশিয়া-মধ্যপ্রাচ্য | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » অর্থের অভাবে পাকিস্তানে নির্বাচন স্থগিত?
প্রথম পাতা » আর্ন্তজাতিক | এশিয়া-মধ্যপ্রাচ্য | পরিবেশ ও জলবায়ু | শিরোনাম | সাবলিড » অর্থের অভাবে পাকিস্তানে নির্বাচন স্থগিত?
২৯০ বার পঠিত
শনিবার, ২৫ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অর্থের অভাবে পাকিস্তানে নির্বাচন স্থগিত?

---বিবিসি২৪নিউজ,আন্তর্জাতিক ডেস্ক: নজিরবিহীন অর্থনৈতিক সংকট ও রাজনৈতিক অস্থিরতার মধ্যে পাকিস্তান। এর মধ্যে নতুন তথ্য দিলেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ। তিনি বলেছেন, নির্বাচনের জন্য দেশের অর্থমন্ত্রীর কোনো কাছে তহবিল নেই। এআরআই নিউজের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

দেশটির তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেবের সঙ্গে এক যৌথ সংবাদ সম্মেলনে আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে আসিফ এ তথ্য জানান।

সেইসময় পাকিস্তানের এ মন্ত্রী পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের কড়া সমালোচনা করেছেন।

তিনি বলেন, ইমরান খান তাকে হত্যা পরিকল্পনার যে অভিযোগ তুলেছেন তা মিথ্যা। খাজা আসিফ বলেন, তিনি প্রথমে সাবেক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়ার মেয়াদ বাড়ালেন এখন তাকেই দোষারোপ করছেন।

এ ছাড়া আফিফ বলেন, গদি হারানোর জন্য তিনি প্রথমে যুক্তরাষ্ট্রকেও দায়ী করেছিলেন। তিনি আরও বলেন, ইমরান অসাংবিধানিকভাবে প্রাদেশিক পরিষদ ভেঙে দিয়েছিলেন কিন্তু অনাস্থা ভোটে সাংবিধানিকভাবে তাকে তার আসন থেকে বহিষ্কার করা হয়েছিল। এখন তিনি আদালতে হাজির হচ্ছেন না।

এসময় খাজা আসিফ অভিযোগ করেছেন, ইমরানের সরকার আমলে পিএমএল-এন নেতাদের জেলে ঢোকানো হয়েছে। তার তিন বছরের শাসনামলে আমার জেল হয়েছে এবং দলের নেতাদের ভুয়া মামলায় আদালতের সম্মুখীন হতে হয়েছে।

এর আগে ফেব্রুয়ারির শুরুর দিকে খাজা আসিফ বলেন, আপনারা সকলে জেনে গেছেন, পাকিস্তান দেউলিয়া হয়ে যাচ্ছে। আমরা একটি দেউলিয়া দেশে বসবাস করছি।



আর্কাইভ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান
ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস
মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী
ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার উদ্যোগ যুক্তরাষ্ট্র-ইইউ’র
আদিবাসী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহযোগিতা করবে ইউএনডিপি’- গণপূর্তমন্ত্রী
ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ-প্রধানমন্ত্রীর