শিরোনাম:
●   ফের ২১ জুন দিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী ●   ক্যান্সার আক্রান্ত ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন প্রথমবার জনসমক্ষে ●   মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাত চলছে,আমাদের জড়ালে শক্ত জবাব দেওয়া হবে: ওবায়দুল কাদের ●   গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ প্রথম যোগ দিলো বাংলাদেশ ●   রাশিয়ার সম্পদ থেকে ইউক্রেনকে ৫০ বিলিয়ন ডলার দেবে জি-৭ ●   বাংলাদেশে বায়ু দূষণে বাড়ছে অ্যাজমা রোগী:সংসদে পরিবেশমন্ত্রী ●   রাশিয়ার ওপর নতুন নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের ●   বিশ্বে যুদ্ধ ও সহিংসতা কারণে বাস্তুচ্যুত হয়েছে ১২ কোটি মানুষ: জাতিসংঘ ●   জি-৭ সম্মেলন: ইউক্রেনের সঙ্গে ১০ বছরের নিরাপত্তা চুক্তি করবে যুক্তরাষ্ট্র ●   স্থায়ী যুদ্ধবিরতিতে রাজি হচ্ছে না ইসরাইল
ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

BBC24 News
রবিবার, ২৬ মার্চ ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » সালমানের প্রেমে এখনও ক্যাটরিনা
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » সালমানের প্রেমে এখনও ক্যাটরিনা
৩১২ বার পঠিত
রবিবার, ২৬ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সালমানের প্রেমে এখনও ক্যাটরিনা

---বিবিসি২৪নিউজ, বিনোদন ডেস্ক: সালমান খানের হাত ধরে বহু নায়িকা বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন। ক্যাটরিনা কাইফ তাদের মধ্যে একজন।

২০০৫ সালে ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ।তার প্রথম দিককার সিনেমাগুলো ব্যর্থ হয়েছে। তা সত্ত্বেও কাজের অভাব হয়নি।কারণ পাশে ছিলেন সালমান খান।

সালমানের এই বদান্যতায় তার প্রেমে পড়ে যান ক্যাটরিনা।দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন তারা।সেই প্রেম টেকেনি ।

২০২১ সালে বলিউড স্টার ভিকি কৌশলের সঙ্গে সংসার পাতেন ক্যাটরিনা। তবু কাজের সম্পর্ক ছিল তাদের মধ্যে।খুব শিগগিরই তাদের একসঙ্গে দেখা যাবে ‘টাইগার থ্রি’ ছবিতে। তবে এই ছবিতেই নাকি শেষ বারের মতো জুটি বাঁধছেন তারা। টুইট করে জানিয়েছেন এক চিত্র সমালোচক।

বিয়ের পর ‘টাইগার থ্রি’তে প্রথমবার সালমনের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা।এই জুটিকে আবারও বড় পর্দায় দেখতে আগ্রহী দর্শক।

আর তাতেই নাকি আপত্তি ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলের। তাই সালমানের সঙ্গে আর অভিনয় করবেন না ক্যাট। চিত্রসমালোচক উমাইর সিন্ধু টুইটে লেখেন, ‘ক্যাটরিনা কাইফ বলেছেন, ‘টাইগার থ্রি’সালমান খানের সঙ্গে তার শেষ সিনেমা। এর পর তার সঙ্গে আর কোনো কাজ করবেন না।’

শোনা যাচ্ছে, ভিকি কৌশল নাকি ক্যাটরিনাকে সতর্ক করেছেন সলমনের সঙ্গে কাজ করার ব্যাপারে। অবশ্য ক্যাটরিনার পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি।



ক্যান্সার আক্রান্ত ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন প্রথমবার জনসমক্ষে
মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাত চলছে,আমাদের জড়ালে শক্ত জবাব দেওয়া হবে: ওবায়দুল কাদের
গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ প্রথম যোগ দিলো বাংলাদেশ
রাশিয়ার সম্পদ থেকে ইউক্রেনকে ৫০ বিলিয়ন ডলার দেবে জি-৭
বাংলাদেশে বায়ু দূষণে বাড়ছে অ্যাজমা রোগী:সংসদে পরিবেশমন্ত্রী
রাশিয়ার ওপর নতুন নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের
বিশ্বে যুদ্ধ ও সহিংসতা কারণে বাস্তুচ্যুত হয়েছে ১২ কোটি মানুষ: জাতিসংঘ
জি-৭ সম্মেলন: ইউক্রেনের সঙ্গে ১০ বছরের নিরাপত্তা চুক্তি করবে যুক্তরাষ্ট্র
স্থায়ী যুদ্ধবিরতিতে রাজি হচ্ছে না ইসরাইল
ইসরাইল বয়কট আন্দোলন যেভাবে ছড়িয়ে পড়ছে বিশ্বে