শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

BBC24 News
রবিবার, ২ এপ্রিল ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » শাহরুখকে নিয়ে করনের নতুন সিজন শুরু
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » শাহরুখকে নিয়ে করনের নতুন সিজন শুরু
৪০৫ বার পঠিত
রবিবার, ২ এপ্রিল ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শাহরুখকে নিয়ে করনের নতুন সিজন শুরু

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: কফি উইথ করণ’ শিরোনামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন বলিউড প্রযোজক ও নির্মাতা করণ জোহর। এর মধ্যে অনুষ্ঠানটির সাতটি সিজন প্রচার হয়েছে।

এবার অস্টম সিজন শুরু হতে যাচ্ছে। এ সিজনের প্রথম পর্বে আসছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। কফি উইথ করণের যে সাতটি সিজন অনুষ্ঠিত হল তার মধ্যে প্রতিবার কিং খান বন্ধুর এ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছেন। কেবল সপ্তম সিজনে তিনি আসতে পারেননি। এবার সেই কমতি মেটাতেই তিনি নতুনভাবে এ শোতে ধরা দিতে যাচ্ছেন।

ভারতীয় গণমাধ্যম প্রকাশিত খবর অনুযায়ী, করণ জোহর ইতিমধ্যেই তার এ শোয়ের পরবতী সিজনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শোটি প্রচার হবে চলতি বছরের আগস্ট বা সেপ্টেম্বর থেকে।

জানা গেছে, এবারের সিজনে করণের সঙ্গে কফি খেতে আসবেন বলিউডের নতুন প্রজন্মের সঙ্গে পুরনো তারকারাও। তবে প্রথম পর্বে চমক হিসেবে থাকবেন বলিউড বাদশা। আলোচনা করবেন তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’র সাফল্য নিয়ে।

এছাড়া দক্ষিণী তারকা ‘পুষ্পা’র আল্লু অর্জুন, ‘কেজিএফ’র যশ, ‘কান্তারা’ সিনেমার ঋষভ শেঠিও অতিথি হিসেবে থাকবেন এবারের সিজনে। করণ জোহরের পক্ষ থেকে তাদের ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে।

এদিকে শাহরুখ খান পাঠানের সফলতার পর ‘জওয়ান’ নামে নতুন একটি সিনেমা মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। সালমান খানের মুক্তি প্রতিক্ষীত ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমায় তাকে ক্যামিও চরিত্রে দেখা যাবে।

অন্যদিকে দীর্ঘ বিরতি শেষে ‘রকি অর রানি কী প্রেম কাহানি’ নামে নতুন একটি সিনেমা নিয়ে আসছেন করণ জোহর। এটি ২৮ জুলাই মুক্তি পাবে বলে জানা গেছে। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন প্রমুখ।



বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে
পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক
ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার
বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন
রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা
গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার
জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে সরকার
বাংলাদেশের সাথে সম্পর্ক জোরদারে আগ্রহী অস্ট্রেলিয়া
ইউনেস্কোর পুরস্কার পাননি ড. ইউনূস : শিক্ষামন্ত্রী