শিরোনাম:
●   যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক ●   ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ ●   বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে ●   পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক ●   ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার ●   বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন ●   রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা ●   গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার ●   জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি ●   মুক্তিকামী জনতার ওপর গুলি চালায় মেজর জিয়া: শেখ হাসিনা
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

BBC24 News
বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | লাইফস্টাইল » বর হিসেবে সালমানকে পছন্দ করে কাজল
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | লাইফস্টাইল » বর হিসেবে সালমানকে পছন্দ করে কাজল
৬৪১ বার পঠিত
বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বর হিসেবে সালমানকে পছন্দ করে কাজল

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: সালমানকেই সঠিক পাত্র মনে করেন বলিউড নায়িকা কাজল। শাহরুখ খানের বদলে সালমান খানের সঙ্গে গেলেই ভালো করতেন। ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমা মুক্তির ২৪ বছর পর এমনটাই জানালেন কাজল। খবর আনন্দবাজারের।

কাজলের দাবি, সেই ছবিতে ‘অঞ্জলি’ চরিত্রের বিষয়ে তার পরামর্শ নেওয়া হলে অন্যভাবে ভাবতেন তিনি। মোটেই টি-শার্ট, ট্র্যাক প্যান্ট ছেড়ে শাড়ি পরত না কাজলের পছন্দের ‘অঞ্জলি’। ক্লাইম্যাক্সেও রাহুলের (শাহরুখ) বদলে আমানকে (সালমান) বিয়ে করতে চাইতেন।

---এর পর কাজলকে ওই দুই অভিনেতার মধ্যে একজনকে বেছে নেওয়ার কথা জিজ্ঞাসা করলেও চমকপ্রদ জবাব দেন কাজল। বলেন, ‘চিত্রনাট্য সাজানোর ভার আমার ওপর থাকলে অঞ্জলি আমনের সঙ্গেই যেত। কিন্তু যদি ছবিটার কথা ভাবেন, তা হলে দ্বিতীয় কোনো বিকল্প ছিল না। শেষে যা হওয়ার ছিল তা-ই হয়েছে।

১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি মুক্তি পায়। সিনেমাটি নিয়ে পরিচালক করণ জোহর নিজেই স্বীকার করেছিলেন এটি ‘সবচেয়ে অযৌক্তিক’ ছবি। বলিউড তারকা শাবানা আজ়মি ছবিটি দেখার পর করণকে ফোনে তিরস্কার করেছিলেন।

অঞ্জলিকে কম সুন্দরী বোঝানোর জন্য ছোট চুল এবং প্যান্ট-শার্টে রাখার অর্থ কী? শুধুমাত্র টিনার প্রতি অধিক প্রেম অনুভব করার শর্ত এটি হতে পারে না। করণকে এ কথাই বলেছিলেন শাবানা। তার পর অঞ্জলিকে আবার ‘সুন্দরী’ করে তুলতে চুল বড় করে শাড়ি পরিয়ে দেওয়া আরও অসম্মানজনক বলে মনে করেছিলেন তিনি। জবাবে কিছুই বলতে পারেননি করণ। তার উত্তর ছিল, ‘তুমি একদম ঠিক বলছ। আমি দুঃখিত।’



যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক
ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ
বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে
পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক
ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার
বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন
রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা
গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার
জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে সরকার