শিরোনাম:
●   ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাজ্যের অক্সফোর্ড ও কেমব্রিজ বিশ্ববিদ্যালয় ●   শিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপ ●   দেশের সার্বিক উন্নয়ন আওয়ামী লীগের মূল লক্ষ্য : প্রধানমন্ত্রী ●   ভিসানীতির নতুন আপডেট নেই: যুক্তরাষ্ট্র ●   ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার পক্ষে প্রস্তাব পাস ●   বাংলাদেশের খাদ্যে ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী ●   ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্টোন মিল ●   সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন ●   দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী ●   তিস্তা প্রকল্পে অর্থায়ন করবে ভারত
ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ২ আগস্ট ২০২৩
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » রোনালদোর সঙ্গে আল নাসেরে খেলবেন সাদিও মানে
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » রোনালদোর সঙ্গে আল নাসেরে খেলবেন সাদিও মানে
৪২০ বার পঠিত
বুধবার, ২ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রোনালদোর সঙ্গে আল নাসেরে খেলবেন সাদিও মানে

---বিবিসি২৪নিউজ,স্পোর্টস ডেস্ক: পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে সৌদি আরবের ক্লাব আল নাসেরে বছরে ৩ কোটি ইউরোতে খেলবেন সাদিও মানে।

সৌদি ক্লাবটির সঙ্গে ৩ বছরের চুক্তি করেছেন সেনেগালের মুসলিম তারকা ফুটবলার সাদিও মানে। তার হাতে ক্লাবের ১০ নম্বর জার্সি তুলে দেওয়া হয়েছে।

সাদিও মানে ৩ কোটি পেলেও রোনালদো বছরে পারিশ্রমিক পাবেন ৪ কোটি ইউরো।সেনেগালের তারকা সাদিও মানে লিভারপুলের হয়ে সম্ভাব্য সব ট্রফিই জিতেছেন। ২০২২ সালে রবার্ট লেভানডোভস্কির পরিবর্তে বায়ার্ন মিউনিখে যোগ দেন তিনি; কিন্তু চোটের কারণে বায়ার্নের হয়ে প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি সাদিও মানে।

বায়ার্নের হয়ে লিগ শিরোপা জিতেন সাদিও মানে। পুরো মৌসুমে ৩৮ ম্যাচ খেলে করেছেন মাত্র ১২ গোল। জিতেছেন আফ্রিকার বর্ষসেরা ফুটবলারের খেতাব ও আফ্রিকান কাপ অব নেশন্স। ইনজুরির কারণে সবশেষ কাতার বিশ্বকাপও খেলতে পারেননি।

সাদিও মানে ৩ বছরের চুক্তিতে বায়ার্নে যোগ দিয়েছিলেন। চুক্তি শেষ হওয়ার দুই বছর আগেই বিদায় নেন ৩১ বছর বয়সি তারকা।

বায়ার্ন থেকে বিদায় বেলায় স্কাই জার্মানিকে সাদিও মানে জানান, বায়ার্ন থেকে চলে যাওয়াটা আমাকে যন্ত্রণা দিচ্ছে। আমি এভাবে বায়ার্ন থেকে বিদায় নিতে চাইনি।

সৌদির ক্লাব আল নাসেরে অংশ নিতে তর সইছে না জানিয়ে সাদিও মানে বলেন, আপনাদের ক্লাবের অংশ হতে পেরে আমি সত্যিই গর্বিত। আপনাদের দেখতে তর সইছে না আমার।



ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাজ্যের অক্সফোর্ড ও কেমব্রিজ বিশ্ববিদ্যালয়
শিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপ
ভিসানীতির নতুন আপডেট নেই: যুক্তরাষ্ট্র
ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার পক্ষে প্রস্তাব পাস
ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্টোন মিল
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন
দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী
ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে
স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার
ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে