শিরোনাম:
●   যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে ●   স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক ●   ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » দুই বাংলায় মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » দুই বাংলায় মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা
২৫৫ বার পঠিত
মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দুই বাংলায় মুক্তি পাচ্ছে হিরো আলমের সিনেমা

বিবিসি২৪নিউজ, বিনোদন ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ব্যস্ততা শেষে আবারও নিজ ভুবনে ফিরেছেন হিরো আলম। তিনি নতুন সিনেমা এবং গান প্রকাশ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এরই মাঝে দারুণ একটি ঘোষণাও দিলেন তিনি।

আসছে ফেব্রুয়ারিতে ‘বাদশা দ্য কিং’ সিনেমাটি দুই বাংলার প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাইছেন। বিষয়টি হিরো আলমের ভক্তদের জন্য আনন্দের খবর। ‘বাদশা দ্য কিং’ সিনেমার শুটিং শেষ করেছেন হিরো আলম। সিনেমাটি পরিচালনা করেছেন ইভান মল্লিক।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন হিরো আলম। এ প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের পাশাপাশি কলকাতায় আমার সিনেমা মুক্তির বিষয়ে কথা-বার্তা চলছে। আগামী মাসে ‘বাদশা দ্য কিং’ সিনেমাটি মুক্তির মাধ্যমে তা শুরু করতে চাই। এরপর প্রতি মাসে আমার অভিনীত একটা করে সিনেমা মুক্তি পাবে দুই বাংলায়।
তিনি আরও বলেন, ‘সামনে ভালো কিছু কাজ আসছে। এতে দর্শকরা আমাকে নতুন রূপে দেখতে পাবেন। এছাড়াও একটু অপেক্ষা করলেই দর্শকরা কিছু চমকপ্রদ উপহার পাবেন আমার পক্ষ থেকে।’
আমি এখন অভিনয়ে পুরোপুরি মন দিয়েছি। নিয়মিত অনুশীলনের মাধ্যমে অভিনয় শিখছি। আপনারা জানেন, আমি কবিতা-আবৃত্তির Iপরও প্রশিক্ষণ নিচ্ছি। উচ্চারণের সমস্যা কিছুটা হলেও অতিক্রম করেছি’-যোগ করেন হিরো আলম।



যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে
স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক
ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র
ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী