শিরোনাম:
●   সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন ●   দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী ●   তিস্তা প্রকল্পে অর্থায়ন করবে ভারত ●   ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে ●   স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার ●   ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে ●   রাফায় হামলা চালালে ইসরায়েলকে মার্কিন সহযোগিতা বন্ধের হুমকি বাইডেনের ●   ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ●   রাফায় ইসরায়েলি অভিযান ঠেকাতে ‘জরুরি আন্তর্জাতিক পদক্ষেপ’ নেয়ার আহ্বান কাতারের ●   বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিবে : আইএমএফ
ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

BBC24 News
বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | প্রিয়দেশ » ঢাকায় আসার পর চমকে দেবেন- ফারিয়া
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | প্রিয়দেশ » ঢাকায় আসার পর চমকে দেবেন- ফারিয়া
৯৬০ বার পঠিত
বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকায় আসার পর চমকে দেবেন- ফারিয়া

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: আসছে এপ্রিল থেকে মে মাসের মধ্যে বাংলাদেশি তারকাশিল্পী ও নির্মাতাদের বানানো একটি ওয়েব সিরিজ ও একটি সিনেমা নিয়ে আসছে জি ফাইভ। ঢাকায় স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান, এশিয়াটিকের গুড কোম্পানির সঙ্গে যৌথ উদ্যোগে তৈরি করা হচ্ছে এসব ওয়েব সিরিজ ও সিনেমা।জানা গেছে, প্রথমবার একসঙ্গে সিনেমায় অভিনয় করবেন অপূর্ব ও নুসরাত ফারিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পহেলা বৈশাখে জি ফাইভ প্ল্যাটফরমে ছবিটি মুক্তি পাবে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গ্লোবাল ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম জি ফাইভ কর্তৃপক্ষ এবং নির্মাতা শিহাব শাহীন। তবে ফারিয়া বর্তমানে একটি কাজে দেশের বাইরে আছেন। মালয়েশিয়া থেকে তিনি এ বিষয়ে বলেন, আমার সঙ্গে সিনেমাটি নিয়ে প্রাথমিক কথা হয়েছে। নির্মাতা শিহাব শাহীন এটি পরিচালনা করবেন।
কাজটি জি ফাইভ প্ল্যাটফরমের জন্যই করা হবে বলে জেনেছি। তবে ঢাকায় আসার পর আরো বেশকিছু সংবাদ জানাতে চাই। যেগুলো থাকবে চমকে ভরপুর। এদিকে ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ নামে একটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। অন্যদিকে দীপংকর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ এবং ‘অপারেশন সুন্দরবন’ নামে দুটি সিনেমায় বর্তমানে কাজ করছেন ফারিয়া।

এ দুটি ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন তিনি। প্রসঙ্গত, অপূর্ব ও নুসরাত ফারিয়ার সিনেমাটির বিষয়ে জানা যায়, ১২০ মিনিট দৈর্ঘ্যের সিনেমা হবে এটি। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা ধরনের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প। এ ছবির বাইরে নুসরাত ফারিয়া ওপার বাংলায় ‘ভয়’ নামে একটি সিনেমার কাজ করছেন। বর্তমানে এর কাজ শেষ পর্যায়ে রয়েছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ।

নুসরাত ফারিয়া এর আগে যৌথ প্রযোজনার ছবিতে অঙ্কুশের বিপরীতে কাজ করলেও এবার কলকাতার প্রোডাকশনে প্রথমবার কাজ করছেন তিনি। ‘ভয়’ ছবির আগে ফারিয়ার ‘বিবাহ অভিযান’ ছবিটি প্রথমে ভারতে এবং পরে বাংলাদেশে মুক্তি পায়। এর আগে অঙ্কুশের জুটি হয়ে ফারিয়া ‘বিবাহ অভিযান’ ও ‘আশিকী’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন।



সোহেল চৌধুরী হত্যা মামলার রায়: আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন
দেশে জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বেড়ে যাচ্ছে: সংসদে অর্থমন্ত্রী
ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে
স্টুডেন্ট ভিসায় আবারও পরিবর্তনের ঘোষণা অস্ট্রেলিয়ার
ইউক্রেনে কারাবন্দিরা যোগ দিতে পারবেন সেনাবাহিনীতে
রাফায় হামলা চালালে ইসরায়েলকে মার্কিন সহযোগিতা বন্ধের হুমকি বাইডেনের
ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
রাফায় ইসরায়েলি অভিযান ঠেকাতে ‘জরুরি আন্তর্জাতিক পদক্ষেপ’ নেয়ার আহ্বান কাতারের
বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিবে : আইএমএফ
উপজেলা নির্বাচনে যারা জিতলেন