শিরোনাম:
●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী ●   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার উদাত্ত আহ্বান ●   যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন ●   হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে ●   মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস ●   থাইল্যান্ডে শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ●   জলবায়ু পরিবর্তন ও চরম আবহাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া: ডব্লিউএমও রিপোর্ট
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » নিরাপদে ইসলামাবাদে টাইগাররা
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » নিরাপদে ইসলামাবাদে টাইগাররা
৯৯২ বার পঠিত
বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নিরাপদে ইসলামাবাদে টাইগাররা

---বিবিসি২৪নিউজ, ডেস্ক: দ্বিতীয় দফায় টেস্ট খেলতে পাকিস্তানে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। কাতার এয়ারওয়েজে কাতারের দোহা হয়ে বুধবার সকালে ইসলামাবাদে পৌঁছান তারা। এই সফরে দুই ম্যাচ সিরিজের একটি টেস্ট খেলবে মুমিনুল হকের দল। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে টেস্টটি।পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অফিশিয়াল টুইটার পেজ থেকে টুইট করে বলা হয়েছে, নিরাপদেই রাওয়ালপিন্ডি পৌঁছেছে টাইগাররা।
টি-টোয়েন্টি খেলতে ভাড়া করা বিমানে সরাসরি পাকিস্তানে গিয়েছিল বলে তখন খুব একটা সময় লাগেনি টাইগারদের। তবে এবার প্রথম টেস্ট খেলতে পাকিস্তান যাওয়ার জন্য মুমিনুল হকরা ধরেছেন কাতার এয়ারওয়েজের নিয়মিত একটি ফ্লাইট। মঙ্গলবার সন্ধ্যায় রওনা দিয়ে কাতার এয়ারওয়েজের সে ফ্লাইট দোহা হয়ে আজ সকালে পৌঁছেছে ইসলামবাদ। দীর্ঘ যাত্রার ধকল কাঁটিয়ে আজ আর অনুশীলন করবে না বাংলাদেশ। তবে বৃহস্পতিবার হবে পুরোদমে অনুশীলন।

এদিকে, পাকিস্তানের গণমাধ্যমের খবর অনুযায়ী, আগামীকাল দুপুরে দেশটির রাষ্ট্রপতি আরিফ আলভির নিমন্ত্রণে মধ্যাহ্ন ভোজে অংশ নেবে বাংলাদেশ দল।



ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন
হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস
জলবায়ু পরিবর্তন ও চরম আবহাওয়ায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া: ডব্লিউএমও রিপোর্ট
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিল জ্যামাইকা
কাতারের সঙ্গে বাংলাদেশের ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই