শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

BBC24 News
সোমবার, ৯ মার্চ ২০২০
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » ব্যাটিং অর্ডারে অদলবদল চান না- মাহমুদউল্লাহ
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » ব্যাটিং অর্ডারে অদলবদল চান না- মাহমুদউল্লাহ
১৪৬৭ বার পঠিত
সোমবার, ৯ মার্চ ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ব্যাটিং অর্ডারে অদলবদল চান না- মাহমুদউল্লাহ

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক:টি-টোয়েন্টিতে ব্যাটিং অর্ডারে ওলট-পালট চান না এ ফরম্যাটে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তরুণ ক্রিকেটারদের নিয়ে ব্যাটিং অর্ডার সাজানোর পক্ষে তিনি।সোমবার থেকে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে বাংলাদেশের। এ সিরিজে আফিফ হোসেন ধ্রুব, নাঈম শেখ, আমিনুল ইসলামদের নিয়ে ব্যাটিং অর্ডার সাজাতে চান মাহমুদউল্লাহ।

রোববার ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, দলের প্রয়োজনে অনেক সময় পরিবর্তন আসতে পারে। তবে অধিনায়ক হিসেবে আমি চাইব ব্যাটিং অর্ডার ঠিক রাখতে। তরুণ ক্রিকেটারদের অবশ্যই সুযোগ দেয়া উচিত। আমরা যদি নিজেদের ভালোভাবে গোছাতে চাই, তা হলে অবশ্যই একাদশে তাদের জায়গা করে দেয়া শ্রেয়তর হবে।

সর্বোপরি লাইনআপে যে যেখানে ব্যাটিং করুক না কেন, দলের ব্যাটসম্যানদের মধ্যে আত্মবিশ্বাস ছড়িয়ে দিতে দান মাহমুদউল্লাহ। তিনি বলেন, আমি মনে করি, ক্রিকেটারদের আত্মবিশ্বাসটা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ্। যে যেখানেই ব্যাটিং করুক সেটা ওয়ানডাউন হোক, টু ডাউন হো, পাঁচ, ছয় কিংবা সাত নম্বরে হোক তারা যেন নির্দিষ্ট ভূমিকা অনুযায়ী ওইভাবে চিন্তা করতে পারে। সেভাবে ব্যাটিং করতে পারে এবং নিজেদের মেলে ধরতে সক্ষম হয়। আমি বিশ্বাস করি, টি-টোয়েন্টি ক্রিকেটে নিজেদের ভূমিকা জানা থাকলে কাজ অনেক সহজ হয়।

টাইগার কাপ্তান বলেন, ছয়-সাত নম্বরে ব্যাটিং করলে কম সময় পাওয়া যায়। বিশেষ করে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে দুই পজিশনে ব্যাটিং করা কঠিন। টপঅর্ডার ব্যাটসম্যানরা কিছুটা সময় পেতে পারেন। কিন্তু লোয়ার অর্ডাররা সময় কম পান। তাই ব্যাটিং অর্ডারে অদলবদল চাই না আমি। আশা করি, এ বিষয়গুলো বিবেচনা করা হবে। আমার মনে হয়, টিম ম্যানেজমেন্টও সমর্থন করবে।



ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য স্থগিত করলো তুরস্ক
জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন গৃহীত
সাংবাদিককে হুমকি গ্রহণযোগ্য নয়: মিলার
উপজেলা ভোটে প্রভাব বিস্তার করবেন না, মন্ত্রী-এমপিদের ইসি
কংগ্রেস পাকিস্তানের ‘মুরিদ’: মোদি
নিউইয়র্কের আদালতে ট্রাম্পকে ৯ হাজার ডলার জরিমানা
উন্নয়ন বাধাগ্রস্ত করতে বিদেশে অপপ্রচার চালানো হয় : আরাফাত
অর্থ পাচারের মামলায় জামিন পেলেন ড. ইউনূস
রাফায় অভিযানের হুঁশিয়ারি ইসরাইলের, সতর্কবার্তা জাতিসংঘের
গ্রেফতার ঠেকাতে যুক্তরাষ্ট্রের দ্বারস্থ নেতানিয়াহু