শিরোনাম:
●   সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি ●   ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস ●   কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু ●   ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ ●   জলবায়ুর পরিবর্তন মোকাবেলায় প্রকৌশলীদের কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী ●   পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের ●   টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন ●   বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি ●   সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয় ●   সেনাবাহিনীকে দক্ষ করে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী
ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
সোমবার, ৯ মার্চ ২০২০
প্রথম পাতা » আইন-আদালত | শিরোনাম | সাবলিড » আইন মন্ত্রণালয়ে খালেদার মুক্তির আবেদন
প্রথম পাতা » আইন-আদালত | শিরোনাম | সাবলিড » আইন মন্ত্রণালয়ে খালেদার মুক্তির আবেদন
১২৬৩ বার পঠিত
সোমবার, ৯ মার্চ ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আইন মন্ত্রণালয়ে খালেদার মুক্তির আবেদন

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাময়িক কারামুক্তি চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দেওয়া চিঠি আইন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।আজ বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এর আগে গত বুধবার খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য কারামুক্তি চেয়ে তার ছোট ভাই শামীম ইস্কান্দার স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি চিঠি দেন। তবে চিঠিতে প্যারোলের বিষয়ে সুনির্দিষ্ট করে কিছু বলা হয়নি।

চিঠিতে শামীম ইস্কান্দার জানান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন। উন্নত চিকিৎসার লক্ষ্যে তাকে সাময়িক মুক্তি দেওয়া হোক। এ লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সরকারের সহযোগিতা কামনা করেন তিনি।

সূত্র জানায়, ওই চিঠিতে প্যারোলের বিষয়ে সুনির্দিষ্টভাবে কিছু লেখা হয়নি। তবে উন্নত চিকিৎসার জন্য সাময়িকভাবে মুক্তি চাওয়া হয়েছে। খালেদা জিয়ারও সম্মতি রয়েছে এতে।

খালেদা জিয়ার ব্যক্তিগত একজন কর্মকর্তা জানান, শামীম ইস্কান্দার নিজেই মন্ত্রণালয়ে গিয়ে চিঠিটি দিয়ে এসেছেন। চিঠিতে কি লেখা হয়েছে, সেটা তিনি জানেন না।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যে আবেদন করা হয়েছে তাতে কী আছে তা জানা নেই।

তিনি আরও বলেন, এ বিষয়টি সম্পূর্ণ তার ও তার পরিবারের ব্যাপার। সেক্ষেত্রে আমরা এখন কিছু বলতে চাই না। তবে দলের পক্ষ থেকে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।



আর্কাইভ

সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি
ইসরাইল- হামাস চুক্তিতে রাজি হওয়ায় ফিলিস্তিনিদের উল্লাস
কাল থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু
ইউক্রেন-রাশিয়া যুদ্ধ বন্ধে চীন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ইইউ
পারমাণবিক অস্ত্রের মহড়ার নির্দেশ পুতিনের
টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন
বাংলাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে: পরিবেশ মন্ত্রণালয়
ইসরাইলের সঙ্গে সম্পর্কের বিষয়ে সৌদিকে যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি
সুন্দরবনের আগুন নেভাতে কাজ করছে নৌ ও বিমান বাহিনী