শিরোনাম:
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ২২ মার্চ ২০২২
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » পার্বত্য সীমান্তে গোলাগুলি, নিহত ৩
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » পার্বত্য সীমান্তে গোলাগুলি, নিহত ৩
৩৯৭ বার পঠিত
মঙ্গলবার, ২২ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পার্বত্য সীমান্তে গোলাগুলি, নিহত ৩

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিনিধিঃ রাঙামাটির রাজস্থলী এবং বান্দরবানের রাজভিলা সীমান্তবর্তী এলাকায় অজ্ঞাত সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে অন্তত ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছেস্থানীয়ভাবে তিনজনের মৃতদেহ ওই এলাকায় পড়ে থাকার খবর জানা গেলেও দায়িত্বশীল কোনো সূত্রই ঘটনার সত্যতা নিশ্চিত করছে না। বিভিন্নসূত্র থেকে সংবাদকর্মীদের কাছে ঘটনাস্থলে পড়ে থাকা রক্তাক্ত মরদেহ ও অস্ত্রশস্ত্রের ছবিও এসেছে। নিহত তিনজনের মধ্যে একজন বান্দরবানের ক্যাচিংপাড়ার বাসিন্দা বলে জানিয়েছে অসমর্থিত সূত্রগুলো। নিহত ৩ জনই মগপার্টির সদস্য ও সমর্থক বলে জানাচ্ছে সূত্র।
রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন বলেছেন, ‘বান্দরবান-রাঙামাটি জেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী এই এলাকার উদ্দেশ্যে রওনা হয়েছে, তারা না পৌঁছানো পর্যন্ত কিছু বলতে পারছি না। আবার ঘটনাস্থলটি বান্দরবানের রাজভিলা নাকি রাজস্থলী পাইন্দ্যংপাড়া- সেটাও এখনো নিশ্চিত হতে পারিনি আমরা।’ কেউ মারা গেছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘নিশ্চিত কোনো তথ্য আমরা জানি না, আগে নিশ্চিত হই, তারপর আপনাদের জানাবো।’

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার, ওই এলাকা থেকে তিনটি মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় গণমাধ্যমকর্মীদের। তবে তিনি বিস্তারিত জানাননি।

অসমর্থিত সূত্রগুলো বলছে, মঙ্গলবার সকালে সীমান্তবর্তী এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি’র একটি সশস্ত্র দল বান্দরবানভিত্তিক সংগঠন মগপার্টির একটি আস্তানায় সশস্ত্র হামলা চালায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও জানাচ্ছে সূত্রগুলো।



আর্কাইভ

গ্রেফতার আতঙ্কে ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু
গাজায় ইসরাইলি হামলায় ২৭ ফিলিস্তিনি নিহত
যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে দুই বাংলাদেশি নিহত
আমেরিকার নির্বাচনে হস্তক্ষেপের চেষ্টা করছে চীন: ব্লিঙ্কেন
বাংলাদেশে আরো তিন দিনের হিট অ্যালার্ট জারি
এসএসসি পরীক্ষার ফল ৯-১১ মে’র মধ্যে প্রকাশ
গাজা ইস্যুতে পদ ছাড়লেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র হালা রাহরিত
সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী
এক লাখ টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত
মধ্যপ্রাচ্যে সংঘাতে বৈশ্বিক মূল্যস্ফীতি বাড়তে পারে: বিশ্বব্যাংক