শিরোনাম:
●   রোহিঙ্গাদের জন্য বৃহত্তর আন্তর্জাতিক তহবিল সংগ্রহে ইউএনডিপিকে প্রধানমন্ত্রীর আহ্বান ●   রাশিয়ায় ৭ হাজার কনটেইনার অস্ত্র পাঠিয়েছে উ.কোরিয়া : সিউল ●   জিম্মি জাহাজ উদ্ধারে অভিযানের প্রস্তুতি নিচ্ছেন সোমালি পুলিশ ও বিদেশি নৌ সেনারা ●   জিম্মি জাহাজ জোরপূর্বক’ উদ্ধারে ইইউর প্রস্তাবে বাংলাদেশের ‘না’ ●   বিপুল ভোটে জয়ী পুতিন ●   লোহার বার বৈদ্যুতিক শক কুকুর লেলিয়ে পাশবিক নির্যাতন চালাচ্ছে ইসরাইল ●   ইসরাইলি খেজুর বয়কট মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার ●   বাংলাদেশে ৭ জানুয়ারির নির্বাচন নিয়ে চূড়ান্ত প্রতিবেদন দিলো মার্কিন কারিগরি দল ●   টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ●   বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

BBC24 News
শুক্রবার, ৪ নভেম্বর ২০২২
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » ফের এক ফ্রেমে ধরা দিলেন দীপিকা-রণবীর !
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল » ফের এক ফ্রেমে ধরা দিলেন দীপিকা-রণবীর !
৪২৮ বার পঠিত
শুক্রবার, ৪ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফের এক ফ্রেমে ধরা দিলেন দীপিকা-রণবীর !

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্কঃ বহুদিন পর রণবীর সিং তার ব্যক্তিগত জীবনের এক টুকরো ছবি দর্শকদের জন্য পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। বুধবার রণবীর একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে তার সঙ্গে তার ঘরণী দীপিকা পাড়ুকোনকে দেখা যায়। তারা দু’জন প্রমোদতরীতে মজা করছেন।

ইনস্টাগ্রাম স্টোরিজে অভিনেতা একটি ছোট ভিডিও পোস্ট করেছেন আর সেখানে দীপিকাকে ‘কিউটি’ বলে সম্বোধন করেছেন তিনি। ভিডিও দেখে মনে হচ্ছে তারা বিদেশে কোথাও বেড়াতে গিয়েছেন, এটা সেখানকারই ছবি।

অন্যদিকে রণবীর পরেছেন সাদা টি শার্ট এবং কালো ট্র্যাক প্যান্ট, সঙ্গে সাদা মোজা এবং হলুদ জুতা। পা সামনের দিকে ছড়িয়ে দিয়ে বসে আছেন প্রমোদতরীতে।বহুদিন রণবীর এবং দীপিকাকে একত্রে দেখা যায়নি।

মাঝে শোনা যাচ্ছিল তাদের বিচ্ছেদের খবর। এছাড়া তারা যে তাদের নিজেদের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন সেই কথাও শোনা যাচ্ছিল। অবশেষে সেসবকে মিথ্যা প্রমাণ করে তারা ফের এক ফ্রেমে ধরা দিলেন।
মঙ্গলবার দীপিকা পাড়ুকোনের আগামী ছবি পাঠানের টিজার মুক্তি পেয়েছে। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে।

আগামী বছরের ২৫ জানুয়ারি এই ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে। এছাড়া তিনি বর্তমানে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন। এছাড়াও তার হাতে রয়েছে ফাইটারের কাজ যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে হৃতিক রোশনকে।
অন্যদিকে রণবীর কাপুরকে আমন্ত্রণ জানানো হয়েছে ফিফা বিশ্বকাপে। তাকে ভারতের প্রতিনিধি হিসেবে ডাকা হয়েছে কাতারে। এছাড়া তিনি সম্প্রতি এনবিএ গেমসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবু ধাবিতে। রকি আওর রানি কী প্রেম কাহানি ছবির শুটিং ইতোমধ্যেই তিনি সেরে ফেলেছেন করণ জোহরের সঙ্গে। তার হাতে রয়েছে রোহিত শেঠির ছবি ‘সার্কাস’।



রাশিয়ায় ৭ হাজার কনটেইনার অস্ত্র পাঠিয়েছে উ.কোরিয়া : সিউল
জিম্মি জাহাজ উদ্ধারে অভিযানের প্রস্তুতি নিচ্ছেন সোমালি পুলিশ ও বিদেশি নৌ সেনারা
জিম্মি জাহাজ জোরপূর্বক’ উদ্ধারে ইইউর প্রস্তাবে বাংলাদেশের ‘না’
বিপুল ভোটে জয়ী পুতিন
লোহার বার বৈদ্যুতিক শক কুকুর লেলিয়ে পাশবিক নির্যাতন চালাচ্ছে ইসরাইল
ইসরাইলি খেজুর বয়কট মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার
বাংলাদেশে ৭ জানুয়ারির নির্বাচন নিয়ে চূড়ান্ত প্রতিবেদন দিলো মার্কিন কারিগরি দল
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
জিম্মি জাহাজটি বারবার স্থান পরিবর্তন করছে