শিরোনাম:
●   ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান ●   ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা ●   ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ●   ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস ●   মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত ●   প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী ●   ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান ●   ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার উদ্যোগ যুক্তরাষ্ট্র-ইইউ’র ●   কারাবন্দি থেকে আবারো গৃহবন্দি সু চি ●   আদিবাসী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহযোগিতা করবে ইউএনডিপি’- গণপূর্তমন্ত্রী
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

BBC24 News
রবিবার, ৫ মার্চ ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » যুক্তরাষ্ট্রে গিয়ে লেহেঙ্গা পরে নাচলেন অক্ষয়
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » যুক্তরাষ্ট্রে গিয়ে লেহেঙ্গা পরে নাচলেন অক্ষয়
৮৪২৯ বার পঠিত
রবিবার, ৫ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যুক্তরাষ্ট্রে গিয়ে লেহেঙ্গা পরে নাচলেন অক্ষয়

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: একের পর এক ব্যর্থতার হতাশা ঝেড়ে তাদের মন জয় করতে মরিয়া অক্ষয় কুমার। আমেরিকায় ‘দ্য এন্টারটেনার্স’ সফরে অবাক কাণ্ড করলেন বলিউড তারকা। আটলান্টায় লাল লেহেঙ্গা পরে জনপ্রিয় ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে মঞ্চে নোরা ফাতেহির সঙ্গে নাচ করলেন অক্ষয়।

সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও। গায়ে কালো ব্লেজার, নিচে লাল লেহেঙ্গা। মঞ্চে একঝাঁক নৃত্যশিল্পীর মাঝে দাঁড়িয়ে অক্ষয়।

গান শুরু হতেই মঞ্চে এসে যোগ দিলেন নোরা ফাতেহি। তার পরনে লাল ব্লাউস ও শর্টস। নোরা মঞ্চে আসামাত্র লেহেঙ্গা খুলে নাচ শুরু অক্ষয়ের। লেহেঙ্গার নিচে অবশ্য কালো প্যান্টও পরেছিলেন বলিউড তারকা।

অক্ষয়ের নব্বইয়ের দশকের জনপ্রিয় ছবি ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’। এই ছবির সাফল্য ও ছবিতে অক্ষয়ের অভিনয়ই ‘খিলাড়ি’ তকমা এনে দিয়েছিল তাকে। সেই ছবির গান ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘সেলফি’। সেই ছবিতেও রয়েছে এই গানের রিমিক্স ভার্সন। ওই গানেই মঞ্চ মাতালেন অক্ষয় ও নোরা। নাচ শেষে একে অপরকে জড়িয়েও ধরলেন দুই অভিনেতা।



ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান
ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস
মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী
ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার উদ্যোগ যুক্তরাষ্ট্র-ইইউ’র
আদিবাসী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহযোগিতা করবে ইউএনডিপি’- গণপূর্তমন্ত্রী
ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ-প্রধানমন্ত্রীর