শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ২২ জুলাই ২০২৩
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » এমবাপ্পেকে দল থেকে বাদ দিল পিএসজি!
প্রথম পাতা » খেলাধুলা | শিরোনাম | সাবলিড » এমবাপ্পেকে দল থেকে বাদ দিল পিএসজি!
৩০৪ বার পঠিত
শনিবার, ২২ জুলাই ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এমবাপ্পেকে দল থেকে বাদ দিল পিএসজি!

---বিবিসি২৪নিউজ,স্পোর্টস ডেস্ক: ছুটি কাটিয়ে সময় মতো পিএসজির ক্যাম্পে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ২২ জুলাই প্রাক মৌসুমের ম্যাচ খেলতে জাপান যাচ্ছে লা প্যারিসিয়ানরা। ওই সফরের জন্য প্রস্তুতি নিয়েছেন তিনিও।

লুইস এনরিকের অধীনে ২৫ জুলাই জাপানের ক্লাবের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে পিএসজি। এমবাপ্পে ওই ম্যাচে খেলতেও চান। কিন্তু জাপান যাওয়ার দিন সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে পিএসজি বোর্ড। প্রাক মৌসুমের দলে রাখা হচ্ছে না ২৪ বছরের ফ্রান্স স্ট্রাইকারকে।

ফুটবল দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন এই তথ্য। পিএসজি কর্তৃপক্ষ মনে করছে, এমবাপ্পে তাদের সঙ্গে প্রতারণা করতে চলেছেন!

পিএসজির সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি আছে এমবাপ্পের।তিনি পিএসজির সঙ্গে নতুন চুক্তি নবায়ন করবেন না। ২০২৪ সাল পর্যন্ত চুক্তির শর্ত শেষ করে ফ্রিতে প্যারিস ছাড়তে চান তিনি। পিএসজি মনে করছে, ২০২৪ সালে ফ্রিতে রিয়ালে যোগ দেওয়ার বিষয়ে এরই মধ্যে গোপনে আলোচনা সেরে ফেলেছেন ফ্রান্সম্যান এমবাপ্পে।

এর আগে পিএসজি এমবাপ্পেকে আল্টিমেটাম দিয়েছিল। বলেছিল, ‌’ফ্রিতে ক্লাব ছাড়তে দেওয়া হবে না। হয় চুক্তি নবায়ন করো নয়তো আসন্ন মৌসুমেই ক্লাব ছাড়ো।’ তাকে সিদ্ধান্ত নেওয়ার জন্য ১৫ জুলাই পর্যন্ত সময় দেওয়া হয়েছিল। সপ্তাহ হয়ে গেলেও এমবাপ্পে কোন সাড়া-শব্দই দেননি।

পিএসজির পরিকল্পনা ছিল, এমবাপ্পের সঙ্গে ৩১ জুলাই পর্যন্ত আলাপ-আলোচনা চালিয়ে যাওয়া। চুক্তি নবায়নের বিষয়ে সমঝোতায় আসা। এমবাপ্পেকে ১০ বছরের চুক্তি ও ১ বিলিয়ন ইউরো বেতনের প্রস্তাবও দিয়েছে কাতারি অর্থে চলা ক্লাবটি।

কিন্তু এমবাপ্পে চুক্তি নবায়নে সাড়া দেওয়ায় তাকে বিক্রির পথ খোঁজা শুরু করেছে পিএসজি। জাপান সফরের দল থেকে তাকে বাদ দেওয়ার অর্থ এমবাপ্পে ক্লাব ছাড়ার খুব কাছে। পিএসজি এখন থেকেই তাকে বিক্রির প্রস্তাব বিবেচনা করতে শুরু করবে।



ইউরোপেও ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ
রাফায় ইসরায়েলি অভিযান ঠেকাতে ‘জরুরি আন্তর্জাতিক পদক্ষেপ’ নেয়ার আহ্বান কাতারের
বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিবে : আইএমএফ
উপজেলা নির্বাচনে যারা জিতলেন
ধান কাটার মৌসুম হওয়ায় ভোটার উপস্থিতি কম হয়েছে : সিইসি
ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপে ঢোকা অভিবাসীদের ২১% বাংলাদেশি
বাংলাদেশে প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে
জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেল বাংলাদেশ
আবারও বাংলাদেশে আসছেন মার্কিন মন্ত্রী ডোনাল্ড লু
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে : সিইসি