শিরোনাম:
●   যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে ●   স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক ●   ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » খেলাধুলা » ৫ উইকেট হারিয়ে বিপাকে মাশরাফির সিলেট
প্রথম পাতা » খেলাধুলা » ৫ উইকেট হারিয়ে বিপাকে মাশরাফির সিলেট
১৪৯ বার পঠিত
মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

৫ উইকেট হারিয়ে বিপাকে মাশরাফির সিলেট

বিবিসি২৪নিউজ, স্পোর্টস ডেস্ক:   টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুতেই চাপে পড়েছে সিলেট। প্রথম ১০ ওভারের মধ্যে পাঁচ উইকেট হারিয়েছে তারা। ফিরে গেছেন মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা, ইয়াসির আলি, জাকির ও নাজমুল হোসেন শান্ত।

সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করবে রংপুর রাইডার্স। দুই দলই প্রথম হেরেছে। এ ম্যাচে রংপুরের হয়ে খেলবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম।
প্রতিবেদন লেখা পর্যন্ত সিলেটের সংগ্রহ ৫ উইকেটে ১০ ওভারে ৪২ রান। ব্যাটিংয়ে আছেন বেন কাটিং ও বিন্নি হাওয়েল।

যেখানে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুরের অধিনায়ক সোহান। সাকিব আল হাসানকে ছাড়াই এই ম্যাচে খেলছে রংপুর। তবে পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম ফ্র্যাঞ্চাইজিটির একাদশে রয়েছেন।

আজকের ম্যাচের প্রতিপক্ষ দুই দলই নিজেদের প্রথম ম্যাচে হেরেছিল। রংপুর হেরেছিল ব্যাটিং ব্যর্থতায়, অন্যদিকে সিলেটের ফিল্ডাররা ক্যাচ হাতছাড়া করেছেন তিনটি। ওই ম্যাচ খেলেই বিপিএলের প্রথম ধাপের ঢাকা পর্ব থেকে ছিটকে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। সর্বশেষ ভারত বিশ্বকাপের সময় থেকে তিনি চোখের রেটিনার সমস্যায় ভুগছেন, যা নিয়ে বিপিএলের আগমুহূর্তেও তিনি লন্ডনে চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন। এবার তাকে সিঙ্গাপুরে পাঠিয়েছে বিসিবি।অন্যদিকে, নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই ঢাকায় পা রাখেন পাকিস্তানের বাবর ও মোহাম্মদ রিজওয়ান। আগেরদিন বাংলাদেশে এসে আজ রংপুরের জার্সিও গায়ে তুলছেন বাবর। এর আগে পাকিস্তানের তিন ক্রিকেটার বিপিএলে খেলার ছাড়পত্র পেয়েছিলেন। বাবর-রিজওয়ান ছাড়া ছাড়পত্র পেয়েছেন পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। তবে ফখর জামান, ইফতিখার আহমেদ ও মোহাম্মদ হারিসসহ আরও বেশ কয়েকজনকে অনুমতি দেয়নি পিসিবি।

রংপুর রাইডার্স

ব্রেন্ডন কিং, রনি তালুকদার, বাবর আজম, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক/অধিনায়ক), আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবি, শামিম পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, হাসান মাহমুদ, হাসান মুরাদ ও রিপন মন্ডল।
সিলেট স্ট্রাইকার্স
মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, ইয়াসির আলী রাব্বি, দুশান হেমন্ত, বেন কাটিং, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), বেনি হাওয়েল, তানজিম হাসান সাকিব, নাজমুল ইসলাম ও রিচার্ড এনগারাভা।



যে কোনো ভিসায় ওমরাহ করা যাবে
স্রেথা থাভিসিনের সঙ্গে শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক
ভারতীয় বিভিন্ন কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র
ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী