শিরোনাম:
●   ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান ●   ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা ●   ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ●   ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস ●   মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত ●   প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী ●   ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান ●   ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার উদ্যোগ যুক্তরাষ্ট্র-ইইউ’র ●   কারাবন্দি থেকে আবারো গৃহবন্দি সু চি ●   আদিবাসী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহযোগিতা করবে ইউএনডিপি’- গণপূর্তমন্ত্রী
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

BBC24 News
বুধবার, ৬ মার্চ ২০২৪
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » হাউস অব দ্য ড্রাগন মুক্তি পাবে জুনে
প্রথম পাতা » আনন্দ-বিনোদন » হাউস অব দ্য ড্রাগন মুক্তি পাবে জুনে
২০১ বার পঠিত
বুধবার, ৬ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হাউস অব দ্য ড্রাগন মুক্তি পাবে জুনে

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: আলোচিত টিভি সিরিজ গেম অব থ্রোনসের স্পিন অফ সিরিজ হাউস অব দ্য ড্রাগনের দ্বিতীয় মৌসুম মুক্তি পাবে চলতি বছরের জুন মাসে। টারগারিয়ানের পরিবারের পূর্ব পুরুষদের গল্পে নির্মিত সিরিজটি এইচবিও মাক্সে দেখানো হবে।মরগান স্ট্যানলি টেকনোলজি, মিডিয়া ও টেলিকম কনফারেন্সে ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির স্ট্রিমিং ও গেমিং বিভাগের প্রধান জে বি পেরেট এ তথ্য জানান।

গেম অব থ্রোনসের লেখক জর্জ আর আর মার্টিনের উপন্যাস ‘ফায়ার অ্যান্ড ব্লাড’ অবলম্বনে নির্মিত এই সিরিজে ২০০ বছর আগের কাহিনি তুলে আনা হবে। সিরিজের দ্বিতীয় মৌসুমে ম্যাট স্পিথ, অলিভিয়া কুক, এমা ডরসিসহ আরও অনেকে অভিনয় করেছেন। সিরিজটি প্রযোজনার দায়িত্বে আছেন জর্জ আর আর মার্টিন ও রায়ান কোন্ডাল।

উল্লেখ্য, ২০১১ সালে শুরু হয়ে গেম অব থ্রোনস চলে ২০১৯ সাল পর্যন্ত। টারগারিয়ান রাজপরিবারের শেষ উত্তরসূরি ডেনেরিস টারগারিয়ানের মৃত্যুর মধ্য দিয়ে সিরিজের ইতি ঘটেছে। টারগারিয়ান পরিবারের ইতিহাস তুলে আনতে হাউস অব দ্য ড্রাগন নির্মাণের ঘোষণা দেওয়া হয়। হাউস অব দ্য ড্রাগন সিরিজের প্রথম মৌসুম ২০২২ সালের ২১ আগস্ট মুক্তি পায়।



ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি: তেহরান
ইরানের বিরুদ্ধে ইসরাইলের হামলা
ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা
ভারতে আবারও বিজেপির বড় জয়ের আভাস
মিয়ানমারের সৈন্যরা জীবন বাঁচাতে আশ্রয় নিয়েছে বাংলাদেশে, পর্যন্ত সংখ্যা যত
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন- প্রধানমন্ত্রী
ইরানকে ‘জবাব’ দেবে যুক্তরাষ্ট্র,আঞ্চলিক সংঘাত এড়িয়ে চলার আহ্বান
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার উদ্যোগ যুক্তরাষ্ট্র-ইইউ’র
আদিবাসী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহযোগিতা করবে ইউএনডিপি’- গণপূর্তমন্ত্রী
ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ-প্রধানমন্ত্রীর