শিরোনাম:
●   দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স ●   বাংলাদেশে বিনিয়োগ ও হজ ভিসার সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ●   একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে ●   ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার ●   রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন ●   ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ ●   প্রায় ৭০ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়ন চাই : সৌদি সরকার ●   অবিলম্বে গাজা যুদ্ধ বন্ধ করুন: জাতিসংঘ মহাসচিব ●   কুমিল্লা যুবলীগ নেতা জামাল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড ●   ইসরাইলকে আবারও কড়া সতর্ক করল ইরান
ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

BBC24 News
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | প্রিয়দেশ » চ্যালেঞ্জিং চরিত্রে আপত্তি নেই মেহজাবিনের
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | প্রিয়দেশ » চ্যালেঞ্জিং চরিত্রে আপত্তি নেই মেহজাবিনের
১২৪০ বার পঠিত
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চ্যালেঞ্জিং চরিত্রে আপত্তি নেই মেহজাবিনের

---বিবিসি২৪নিউজ,ডেস্ক:আসছে ভালোবাসা দিবসের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এরইমধ্যে এ অভিনেত্রী সাগর জাহানের ‘ফিরে এসো রুবি’, মাহিদুল মহিমের ‘ফ্রেম’ ও ‘সাইড ইফেক্ট’ এবং ‘সিগনেচার’সহ কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন। ভালোবাসা দিবসে তার নাটকের সংখ্যা আরো বাড়বে বলে জানান।তবে এবার বছরের শুরুতেই সবাইকে চমকে দিয়েছেন এ অভিনেত্রী। বছরের প্রথম দিন তিনি দর্শকের সামনে আসেন ‘মরীচিকা’ শিরোনামের একটি নাটক নিয়ে। এখানে এ অভিনেত্রীকে দেখা যায় নেতিবাচক একটি চরিত্রে। এরপরেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ‘সিগনেচার’ নাটকের নতুন লুকের স্থীরচিত্র প্রকাশ করেন। ভিক্ষুক বেশে তাকে দেখা গেছে।
গ্ল্যামার থেকে বের হয়ে তার নতুন এ লুক স্যোশাল মিডিয়াত দারুণ আলোচিত হয়েছে। মেহাজাবিনের ভাষ্য, আমি শুধু গ্ল্যামার চরিত্রের মধ্যে থাকতে চাই না। যে কোনো চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার ইচ্ছা আমার সব সময়। গল্প ও নির্মাতা যদি সঠিক মনে হয় তাহলে চ্যালেঞ্জিং চরিত্রের জন্য ঝুঁকি নিতে কোনো আপত্তি নেই। কারণ আমি দর্শকের জন্য কাজ করি। দর্শকদের সব সময় নতুন কিছু দিতে চাই বলেই গল্প ও চরিত্রে ভিন্নতা খুঁজি। নতুন বছরে ছোটপর্দার অনেকেই চলচ্চিত্রেও থাকছেন। তবে চলচ্চিত্রের কোনো খবরে নেই এ গ্ল্যামারকন্যা। চলচ্চিত্র নিয়ে মেহজাবিনের পরিকল্পনা কি? তিনি বলেন, চলচ্চিত্র নিয়ে আমার বিশেষ কোনো পরিকল্পনা নেই। আমাকে আজ বা কালকেই চলচ্চিত্রে অভিনয় করেত হবে এমনটা ভাবি না। আমি নিয়মিত কাজ করছি। আমার কাছে কাজটাই প্রাধান্য পায়। এক্ষেত্রে কোনো নির্মাতা যদি আমাকে নিয়ে বড়পর্দায় কাজ করতে চান তাহলে অবশ্যই ভেবে দেখবো। কিন্তু তার আগে আমার গল্প ও চরিত্র পছন্দ হতে হবে। ছোটপর্দায় আমার কাছে দর্শকের ভিন্ন কিছুর প্রত্যাশা থাকে। সেখানে আমি নতুন একটি মাধ্যমে গিয়ে যেমন-তেমন কিছু করতে পারি না। ভালো কিছু দিয়ে চলচ্চিত্রে আমার অভিষেক হবে এটাই প্রত্যাশা করছি।



দেশে বজ্রপাত নিরোধযন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স
একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে
ইসরাইল বিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার
রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী শোইগু পদ থেকে সরিয়ে দিচ্ছেন পুতিন
ইউরোপে বাধ্যতামূলক হতে যাচ্ছে সামরিক প্রশিক্ষণ
প্রায় ৭০ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়ন চাই : সৌদি সরকার
অবিলম্বে গাজা যুদ্ধ বন্ধ করুন: জাতিসংঘ মহাসচিব
কুমিল্লা যুবলীগ নেতা জামাল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড
ইসরাইলকে আবারও কড়া সতর্ক করল ইরান
হামাসের উপর নির্ভর করছে যুদ্ধবিরতি : বাইডেন