শিরোনাম:
●   যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক ●   ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ ●   বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে ●   পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক ●   ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার ●   বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন ●   রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা ●   গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার ●   জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি ●   মুক্তিকামী জনতার ওপর গুলি চালায় মেজর জিয়া: শেখ হাসিনা
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

BBC24 News
রবিবার, ১২ মার্চ ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল | শিরোনাম » পরিচালক আমাকে হোটেল রুমে ডেকেছিলেন : বিদ্যা বালান
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | লাইফস্টাইল | শিরোনাম » পরিচালক আমাকে হোটেল রুমে ডেকেছিলেন : বিদ্যা বালান
১৩৪২ বার পঠিত
রবিবার, ১২ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পরিচালক আমাকে হোটেল রুমে ডেকেছিলেন : বিদ্যা বালান

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: এক সময় ‘মিটু’ আন্দোলনে সরগরম ছিল বলিউড। জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, পরিচালকদের বিরুদ্ধে একাধিক অভিনেত্রী যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন। সম্প্রতি বলিউডের অন্ধকার দিক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী বিদ্যা বালান।

বিদ্যা বালানের ভাগ্য ভালো তাকে কাস্টিং কাউচের মুখোমুখি হতে হয়নি। তবে একটি কাজের বিষয়ে কথা বলার জন্য তাকে এক পরিচালকের হোটেল রুমে গিয়ে দেখা করতে হয়েছিল। অনুরোধ এড়াতে না পেরে হোটেল রুমে দেখা করতে যান বিদ্যা। কিন্তু বুদ্ধি করে পরিস্থিতি সামাল দেন তিনি।

হিউম্যান অব বম্বেকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন— ‘কাস্টিং কাউচের অনেক গল্প শুনেছি। আর এটা নিয়ে আমার বাবা-মায়ের সবচেয়ে বড় ভয় ছিল। একবার একটি বিজ্ঞাপনের শুটিং করতে চেন্নাই গিয়েছিলাম। পরিচালক প্রথমে কফি শপে দেখা করেন। পরে জোরাজুরি করেন, যাতে আমি তার হোটেল রুমে যাই। আমি তখন একা ছিলাম। ঠিক বুঝতে পারছিলাম না আমার কি করা উচিত। তবে বুদ্ধি করে হোটেল রুমের দরজা খোলা রেখেছিলাম। সর্বশেষ এ সিনেমা থেকে আমাকে বাদ দেওয়া হয়। সুতরাং কার্স্টিং কাউচের অভিজ্ঞতা আছে বলে আমি মনে করি না।’

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জলসা’। গত বছরের ১৮ মার্চ মুক্তি পায়। থ্রিলার ঘরানার এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন শেফালি শাহ। তার পরবর্তী সিনেমা ‘নিয়ত’। তা ছাড়া একটি ওয়েব সিরিজের কাজও বিদ্যা বালানের হাতে রয়েছে।



যুক্তরাষ্ট্রের প্রধান বিচারপতির সঙ্গে বাংলাদেশের প্রধান বিচারপতির বৈঠক
ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল সামরিক বাহিনী: জাতিসংঘ
বাংলাদেশে রিজার্ভ কমে ২০ বিলিয়ন ডলারের নিচে
পরিবেশ দূষণে দেশে বছরে মৃত্যু পৌনে তিন লাখ: বিশ্বব্যাংক
ড. মুহাম্মদ ইউনূসের ইউনেস্কোর পুরস্কার নিয়ে যা বলছে ইউনূস সেন্টার
বাংলাদেশ থেকে আম কাঁঠাল আলু পাটজাত পণ্য নিতে চায় চীন
রাজধানীতে ভয়ংকর কিশোর গ্যাং,গডফাদারদের খুঁজে মাঠে নামছে গোয়েন্দা সংস্থা
গাজায়- ইসরাইলি গণহত্যা বেড়ে সাড়ে ৩২ হাজার
জাতিসংঘের বিশেষজ্ঞকে ইসরায়েলর হুমকি
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে সরকার