শিরোনাম:
●   ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ ●   বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় ●   বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী ●   ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর ●   ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ●   ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন ●   স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী ●   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার উদাত্ত আহ্বান ●   যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন ●   হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

BBC24 News
শনিবার, ৩ জুন ২০২৩
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | শিরোনাম | সাবলিড » টাইগার থ্রি’র সেটে সালমান-শাহরুখের ভিডিও ভাইরাল
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | শিরোনাম | সাবলিড » টাইগার থ্রি’র সেটে সালমান-শাহরুখের ভিডিও ভাইরাল
৫৬১ বার পঠিত
শনিবার, ৩ জুন ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

টাইগার থ্রি’র সেটে সালমান-শাহরুখের ভিডিও ভাইরাল

---বিবিসি২৪নিউজ,বিনোদন ডেস্ক: সুপারস্টার সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমা নিয়ে ভক্তদের মধ্যে ক্রমাগত গুঞ্জন চলছে। এবারের ছবিতে শাহরুখ খানকেও দেখা যাবে। যার কারণে ভক্তরা নজর রাখছেন সিনেমা সম্পর্কিত প্রতিটি তথ্যের দিকে।

এরই মধ্যে ‘টাইগার থ্রি’র সেট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে শাহরুখ খান ও সালমান খান দু’জনকেই দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটিতে সালমান খান ও শাহরুখ খানকে স্পষ্টভাবে দেখা যাচ্ছে। প্রথমে সালমান খানকে টাইগার থ্রি’র সেটের দিকে এগিয়ে যেতে দেখা যায়। শাহরুখকে তার পেছনে হাঁটতে দেখা যায়।

জানা গেছে, গত মে মাসে মুম্বাইয়ের মাধ আইল্যান্ডে একটি অ্যাকশন দৃশ্যের জন্য প্রস্তুত হয়েছিলেন সালমান ও শাহরুখ খান।ভিডিওতে দেখা গেছে, সালমান একটি বাদামি টি-শার্ট পরে সেটের ভেতরে হাঁটছেন।

ভিডিওটি শেয়ার করে ফ্যান পেজে লেখা হয়েছে, কয়েক সপ্তাহ আগে ‘টাইগার থ্রি’র সেটে শাহরুখ খান ও সালমান খান। সালমান খান নেতৃত্ব দেবেন এবং আমরা তাকে অনুসরণ করার চেষ্টা করবো।

নির্মাতারা ছবিটির জন্য প্রচুর অর্থ বিনিয়োগ করেছেন। টাইগার থ্রি হবে ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের পঞ্চম ধাপ এবং টাইগার সিরিজের তৃতীয় অংশ। সুপার-সফল সিরিজটি এক থা টাইগার (২০১২) দিয়ে শুরু হয়েছিল এবং তারপর টাইগার জিন্দা হ্যায় (২০১৭), ওয়ার (২০১৯) এবং পাঠান (২০২৩) ছিল।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘টাইগার থ্রি’তে সালমানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। ‘টাইগার থ্রি’র পর ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ ও সালমান। তবে এ বিষয়ে এখনও সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি।



ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে: ম্যাক্রোঁ
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হলেও যুক্তরাষ্ট্র স্বীকার করেনি: পররাষ্ট্র মন্ত্রণালয়
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান, নিষিদ্ধ হংকং-সিঙ্গাপুর
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
ভারতে মানবাধিকার ব্যাপক লঙ্ঘন হয়েছে: মার্কিন প্রতিবেদন
স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরকারি দায়িত্ব থেকে দূরে থাকছেন স্পেনের প্রধানমন্ত্রী
যুক্তরাষ্ট্র রাজনীতির থেকে সরে এলে বিশ্বের নেতৃত্ব দেবে কে : বাইডেন
হিট অ্যালার্ট আরও ৩ দিন বাড়ছে
মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল ৯৫ বিলিয়ন সহায়তা বিল পাস